অনলাইনে যৌন ব্যবসা সার্ভিসের ৭ সদস্য আটক - অপরাধ - Premier News Syndicate Limited (PNS)

অনলাইনে যৌন ব্যবসা সার্ভিসের ৭ সদস্য আটক

  

পিএনএস ডেস্ক: ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘অনলাইন এসকর্টস সার্ভিস প্রভাইডার’ পরিচয় দিয়ে যৌন ব্যবসার অপরাধে ৭ সদস্যকে আটক করেছে কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট।

রোববার সন্ধ্যা থেকে রাত ১০টা পর্যন্ত কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম বিভাগের ডিজিটাল ফরেনসিক টিম রাজধানীর গুলশান ও বাড্ডা এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে।

আটকরা হলেন- মাহমুদ (২২), আসিফ হাসান তুষার (২৮), কাজী কাদের নেওয়াজ (২৫), রেজওয়ান উল হায়দার (২৮), সৈয়দ বিপ্লাব হাসান (২৩), মোস্তফা মোশারফ (২৫) ও নুরুন্নাহার নুরী (১৯)।

আটকের সময় তাদের হেফাজতে থাকা ৪টি মোবাইল ফোন, ১টি ট্যাব, ১টি হার্ডডিস্ক, ডিজে পার্টিতে প্রবেশের ১৩টি টিকিট ও ডিজে পার্টির ৯টি পোস্টার জব্দ করা হয়।

ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. ওবায়দুর রহমান জানান, আটকরা ফেসবুক আইডি, ফেসবুক গ্রুপ ও পেইজ, ইউটিউব চ্যানেলসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেদের ‘অনলাইন এসকর্টস সার্ভিস প্রভাইডার’ পরিচয় দিয়ে নানা বয়সের নারীদের দিয়ে এসকর্টস সার্ভিসের ব্যবসা করে আসছিল।

এছাড়া তারা (আটকরা) বিভিন্নভাবে ফেসবুক ও অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমে অশালীন ছবি ও মোবাইল নম্বর পাঠিয়ে নানা ধরনের প্রচারণা চালাত। যা বাংলাদেশ সরকারসহ এ দেশের ধর্ম ও ঐতিহ্যে আঘাত হানে এবং বিশ্ব পরিমন্ডলে বাংলাদেশের ভাবমূর্তী ক্ষুণ্ন করছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলেও জানান তিনি।

পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech