লালবাগে দুই স্কুলছাত্রীকে যৌন নির্যাতন, গ্রেপ্তার ১

  

পিএনএস ডেস্ক : রাজধানীর লালবাগে দুই শিশু স্কুলছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগে শুক্কুর আলী (৩০) নামের অভিযুক্ত এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে লালবাগ থানা পুলিশ।

গত মঙ্গলবার দুপুর দুইটার দিকে লালবাগের শহীদ নগরে একটি বহুতল ভবনের দ্বিতীয় তলার ফ্ল্যাটে এ ঘটনাটি ঘটে। ভুক্তভোগীর পরিবার বিষয়টি জানার পর লালবাগ থানায় একটি মামলা দায়ের করে। শুক্রবার পুলিশ ওই দুই শিশুকে শারীরিক পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করে।

লালবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শাহ আলম বলেন, এ ঘটনায় ৯ আগস্ট (বৃহস্পতিবার) নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় একটি মামলা দায়ের করেছে ভুক্তভোগী দুই শিশুর পরিবার। মামলা নম্বর-৯। পরে অভিযুক্ত আসামি শুক্কুর আলীকে গ্রেপ্তার করা হয়। দুই শিশুকে শুক্রবার ঢামেক হাসপাতালের ওসিসি'তে ভর্তি করানো হয়েছে। ভুক্তভোগীদের মধ্যে একজনের অভিযোগ, এর আগেও একাধিকবার শুক্কুর আলী সাত বছরের শিশুটিকে ডেকে নিয়ে যৌন নির্যাতন করেছে। আসামিকে জিজ্ঞাসাবাদ করলে বিস্তারিত জানা যাবে।

ভুক্তভোগী এক শিশুর বাবা জানান, শহীদনগরে একটি বহুতল ভবনের চতুর্থ তলায় সাত বছর বয়সী মেয়েসহ ভাড়া থাকেন তারা। একই বাসার নিচতলায় পরিবারের সঙ্গে বসবাস করে ৯ বছরের আরেক স্কুলছাত্রী। শিশু দুটি স্থানীয় একটি স্কুলে চতুর্থ ও তৃতীয় শ্রেণিতে পড়ে।

তিনি বলেন, গত ৭ আগস্ট বেলা দুইটার দিকে একই ভবনের দ্বিতীয়তলার ভাড়াটিয়া শুক্কুর আলী (৩০) একশ’ টাকার লোভ দেখিয়ে তার মেয়েকে রুমে নিয়ে যায়। সেখানে শিশুকে যৌন নির্যাতন করে সে। একই সময় অন্য শিশুটিও সেখানে গেলে তাকেও নির্যাতন করে অভিযুক্ত শুক্কুর আলী।

তিনি বলেন, পরে শিশু দুটি এই ঘটনা প্রকাশ করলে স্থানীয়ভাবে বিচার-সালিশের মাধ্যমে বিষয়টি সমাধানের চেষ্টা করা হয়। কোনও সুরাহা না হওয়ায় লালবাগ থানায় একটি মামলা দায়ের করা হয়।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech