৪ দিন আটকে রেখে প্রবাসীর স্ত্রীকে গণধর্ষণ, গ্রেফতার ৪

  10-09-2018 07:45PM

পিএনএস, কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার সামবকশী এলাকায় এক প্রবাসীর স্ত্রীকে ৪ দিন আটকে রেখে দলবেঁধে ধর্ষণের অভিযোগে উঠেছে।

এ ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে সোমবার সদর দক্ষিণ মডেল থানায় মামলা দায়ের করেছেন। পরে অভিযুক্ত ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতাররা হলেন উপজেলার রাজেন্দ্রপুর গ্রামের ছায়েদ আলীর ছেলে মাসুদ (২৮), একই এলাকার আবদুল বারেকের ছেলে মাসুদ (৩০), ধনপুর এলাকারছারু মিয়ার ছেলে সিএনজি চালক হাসান (২৬) ও ধর্ষণে সাহায্যকারী বল্লভপুর গ্রামের সহিদ মিয়ার স্ত্রী স্বপ্না আক্তার (২৭)।

নির্যাতিত ওই নারী জানান, গত ৫ সেপ্টেম্বর বাবার বাড়ি উপজেলার সুয়াগাজী এলাকা থেকে উলুরচর স্বামীর বাড়িতে ফেরার উদ্দেশ্যে একটি সিএনজিতে ওঠেন। সিএনজি চালক হাসান পথে সামবকশী এলাকার বল্লভপুর গ্রামের সহিদ নামে এক ব্যক্তির বাড়িতে নিয়ে যান তাকে। সেখানে আটকে রেখে টানা ৪ দিন যাবত তাকে দলবেঁধে ধর্ষণ করা হয়। এছাড়াও তার অশ্লীল ছবি তুলে ৫ লাখ টাকা দাবি করা হয়।

তিনি আরও জানান, গত শনিবার ওই বাড়ি থেকে কৌশলে পালিয়ে যান তিনি। পরে সোমবার তিনি নিজে বাদী হয়ে ৫ জনকে আসামি করে সদর দক্ষিণ মডেল থানায় মামলা করেছেন।

সদর দক্ষিণ মডেল থানার ওসি মামুনুর রশিদ জানান, প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের ঘটনায় ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামি সহিদকে গ্রেফতারে পুলিশের তৎপরতা অব্যাহত রয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন