ভালুকায় চালের মিলের আড়ালে পলিথিন কারখানার সন্ধান

  

পিএনএস, ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় চালের মিলের আড়ালে পলিথিন বানানোর মেশিন বসিয়ে ব্যবসা করার অভিযোগে সিনহা অটো রাইস মিলে অভিযান চালিয়ে প্রচুর পরিমাণ পলিথিন বানানোর কাঁচামালসহ ৩ কর্মচারীকে আটক করেছে র‌্যাব-১৪। তবে ওই মিল মালিক হাজী সিরাজুল ইসলাম ও রিফাত পলাতক রয়েছেন।

রোববার (২১ অক্টোবর) দুপুরে ভালুকা পৌরসভার ৭নং ওয়ার্ডের সিনহা অটো রাইস মিলে মেজর শেখ নাজমুল আরেফিন পরাগের নেতৃত্বে র‌্যাব-১৪ একটি দল অভিযান চালানোর সময় এ সন্ধান পান।

ময়মনসিংহ র্যা ব-১৪ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ময়মনসিংহ র‌্যাব-১৪এর একটি দল সিনহা অটো রাইস মিলে অভিযান চালায়।এসময় চালের মিলের আড়ালে পলিথিন বানানো অবস্থায় পলিথিন কারখানার শ্রমিক ফুলপুর উপজেলার মকবুল হোসেনের ছেলে ওয়াবায়দুল হক বাবু (৩৬),একই উপজেলার মৃত আবু বকর সিদ্দিকের ছেলে আনারুল ইসলাম(২৮) ও হালুয়াঘাট উপজেলার আব্দুল আজিজের ছেলে ইসমাঈল হোসেন (১৮) আটক করে। র‌্যাব অভিযান চালানোর সময় কারখানা থেকে প্রচুর পরিমাণে পলিথিন বানানোর কাঁচামাল জব্দ করে।

ময়মনসিংহ র‌্যাব-১৪ এর মেজর শেখ নাজমুল আরেফিন পরাগ জানান , আমরা অনেক দিন যাবত এ পলিথিন কারখানার খোঁজ খবর নিচ্ছিলাম। রোববার (২১ অক্টোবর) অভিযান চালিয়ে ৩ জনকে আটক করেছি। কারখানার মালিক সিরাজুল ইসলাম ও রিফাত পলাতক রয়েছে। এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে থানায় মামলা করেছে এবং কারখানাটি স্থানীয় কাউন্সিলর শাহাব উদ্দিনের জিম্মায় দেয়া হয়েছে বলে আরও জানান তিনি।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech