ফুলপুরে পৃথক অভিযানে দুই মাদক ব্যবসায়ী ও ৯ জুয়াড়ি আটক

  

পিএনএস, ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহের ফুলপুরে পৃথক অভিযানে দুই মাদক ব্যবসায়ী ও নয় জুয়াড়িকে আটক করেছে পুলিশ। আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলে পুলিশ জানায়।

মঙ্গলবার (২০ নভেম্বর) দিনগত রাতে পৃথক অভিযান চালিয়ে ২ মাদক ব্যবসায়ী ও ৯ জুয়াড়িকে আটক করা হয়।

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ বদরুল আলম খান জানান, মঙ্গলবার দিনগত রাতে ফুলপুর উপজেলার চরনিয়ামত গ্রাম থেকে মৃত আব্দুর রাজ্জাকের ছেলে ফিরোজ মিয়া (৩৫) ও গুপ্তেরগাঁও গ্রামের আকবর আলীর ছেলে শফিকুল (৩০) নামে দুই মাদক ব্যবসায়ীকে ৫৯ পিস ইয়াবাসহ আটক করে পুলিশ।

পরে একই রাতেই গোপন খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার বওলাকান্দা গ্রামের মৃত হোসেন আলীর ছেলে মুজিবুর রহমান (৩৫), মৃত সাইফুল ইসলামের ছেলে দীন ইসলাম (৩০), রুস্তম আলীর ছেলে আজহারুল ইসলাম (২০) ও দীন ইসলাম (৩৫), রফিকুল ইসলামের ছেলে জাহাঙ্গীর মিয়া (১৮), গোদারিয়া গ্রামের মৃত আব্দুল লতিফের ছেলে সেলু মিয়া (৪০), জুবেদ আলীর ছেলে মিরাজ আলী (৬০), ফজলুল হকের ছেলে মনজুরুল হক (৩৮) ও চরকাজিয়াকান্দা গ্রামের মোহন লাল চৌহানের ছেলে শ্রী চন্দন লাল চৌহান (৩০) নামে ৯ জুয়াড়িকেও আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলে আরও জানান ওসি মুহাম্মদ বদরুল আলম খান।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech