ব্রাহ্মণবাড়িয়ায় বিদেশি মদসহ মাদক ব্যবসায়ী আটক

  11-02-2019 09:52PM

পিএনএস, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ায় বিদেশি মদসহ মাদক ব্যবসায়ী আটক। মাদকবিরোধী অভিযান শুরু করেছে ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ। অভিযানের প্রথম দিনে সদর মডেল থানা পুলিশ বিদেশি মদসহ মোহাম্মদ শরীফ (৩৫) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

সোমবার বিকেল ৫টার দিকে পৌর এলাকার পশ্চিম পাইকপাড়া বোডিং মাঠ এলাকায় অভিযানে মাদকসহ তাকে আটক করা হয়।এসময় তার কাছ থেকে ৯৭ বোতল ভারতীয় এসকফ সিরাপ ও ৫ বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়েছে। তিনি ওই এলাকার সাজিদুর রহমানের ছেলে।

ব্রাহ্মণবাড়িয়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল কবির জানান, গোপন সংবাদের ভিত্তিতে শহরের পশ্চিম পাইকপাড়ায় বোডিং মাঠ এলাকার মোহাম্মদ শরীফের বাড়িতে অভিযান চালানো হয়। এসময় তল্লাশি করে ৯৭ বোতল এসকফ ও ৫ বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়। মাদক রাখা ও বিক্রির অভিযোগে আটক করা হয় শরীফকে।

অভিযানের নেতৃত্বে ছিলেন সদর মডেল থানার ওসি সেলিম উদ্দিন। অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল কবির বলেন, মাদক উদ্ধার ও এর সাথে সংশ্লিষ্টদের আইনের আওতায় আনতে দৃঢ় অবস্থান নিয়েছে সদর থানা পুলিশ। মাদকের বিরুদ্ধে এ অভিযান চলবে।অভিযানে সফলতা আনতে গণমাধ্যমকর্মীসহ সমাজের সকল পর্যায়ের মানুষের তথ্য দিয়ে সহযোগিতার করার আহ্বান জানান অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল কবির।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল




@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন