নারায়ণগঞ্জে জামায়াত-শিবিরের গ্রেপ্তার ১০

  22-02-2019 09:22PM

পিএনএস ডেস্ক : নারায়ণগঞ্জে নাশকতার উদ্দেশ্যে গোপনে বৈঠক চলাকালে সিদ্ধিরগঞ্জ থানা জামায়াতের আমীরসহ জামায়াত ও শিবিরের ১০ নেতা-কর্মীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। গত শুক্রবার দুপুরে শহরের নবীগঞ্জ ফেরিঘাট এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় বৈঠকে ব্যবহৃত দুইটি লঞ্চ জব্দ করা হয়।

এ সময় তাদের কাছ থেকে লিফলেটসহ বেশকিছু আলামত জব্দ করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, সিদ্ধিরগঞ্জ থানা জামায়াতের আমীর মো. কাউসার, জামায়াত নেতা এমদাদ উল্লাহ আব্বাসীসহ আরো আটজন।

ডিবির পরিদর্শক মো. এনামুল হক জানান, শুক্রবার দুপুরে নবীগঞ্জ ফেরিঘাট এলাকায় শীতলক্ষ্যা নদীর তীরে জামায়াত-শিবিরের ৩০ থেকে ৪০ জন কর্মী লঞ্চে বসে নাশকতার উদ্দেশ্যে গোপন বৈঠক করছে এমন তথ্যের ভিত্তিতে ডিবি পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদের বেশকিছু কর্মী পালিয়ে যায়।
এ সময় লঞ্চে অবস্থানরত ১০ জনকে গ্রেপ্তার করা হয়। পরে সেখানে জিজ্ঞাসাবাদ ও তল্লাশি করে তাদের সাংগঠনিক কাজে ব্যবহৃত বেশ কিছু আলামত উদ্ধার হয়।

তিনি আরো জানান, গ্রেপ্তারকৃতরা জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, লঞ্চ দুটি নিয়ে শহরের বাইরে দূরে কোথাও গিয়ে একত্রিত হয়ে নাশকতা করার পরিকল্পনা করার উদ্দেশ্য ছিল। পালিয়ে যাওয়া অন্য কর্মীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। এ ব্যাপারে মামলা দায়ের করা হয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন