চলন্ত বাসে নার্সকে গণধর্ষণ, মিলেছে আলামত

  08-05-2019 11:02AM

পিএনএস ডেস্ক: ময়নাতদন্তে কিশোরগঞ্জের কটিয়াদীতে চলন্ত বাসে শাহিনুর আক্তার তানিয়া (২৪) নামে এক নার্সকে গণধর্ষণের পর হত্যা করার আলামত মিলেছে। মঙ্গলবার (৭ মে) দিবাগত রাতে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের পরিচালক ডা. রমজান মাহমুদ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ময়নাতদন্তে ধর্ষণ ও আঘাতজনিত কারণে ওই তরুণীর মৃত্যু হয়েছে। এছাড়া ডিএনএ ও প্যাথলজিক্যাল টেস্টের জন্য আলামত সংগ্রহ করা হয়েছে

তিনি আরও বলেন, মঙ্গলবার বিকেলে তিন সদস্য বিশিষ্ট একটি মেডিকেল বোর্ড ওই তরুণীর ময়নাতদন্ত সম্পন্ন করেন। পরে রাতেই মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়। পরিবারের পক্ষ থেকে তানিয়ার বড় ভাই মরদেহ বুঝে নেন।

এর আগে কটিয়াদী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) পার্থ শেখর ঘোষ মরদেহের সুরতহাল প্রতিবেদন করেন। এতে তানিয়ার গলাসহ শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহ্ন থাকার কথা উল্লেখ করা হয়েছে।

সোমবার (৬ মে) রাতে তানিয়া ঢাকা থেকে স্বর্ণলতা নামে একটি যাত্রীবাহী বাসযোগে বাজিতপুর উপজেলার পিরিজপুর যাচ্ছিলেন। পথে উপজেলার গজারিয়া-জামতলী নামক স্থানে তিনি ধর্ষণ ও হত্যাকাণ্ডের শিকার হন।

এ ঘটনায় বাসটির চালক নূরুজ্জামান (৩৯), হেলপার লালন মিয়াসহ (৩৩) মোট পাঁচজনকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা বলছেন, সব যাত্রী নেমে যাবার পর তানিয়া নিজেকে একা দেখে চলন্ত বাস থেকে দৌড়ে নেমে যাচ্ছিলেন। এ সময় হেলপার বাধা দিলে তিনি বাস থেকে লাফিয়ে পড়েন।

নিহত তানিয়া কটিয়াদী উপজেলার লোহাজুরী ইউনিয়নের বাহেরচর গ্রামের গিয়াস উদ্দিনের মেয়ে।তিনি ঢাকার একটি বেসরকারি হাসপাতালে নার্স হিসেবে কর্মরত ছিলেন।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন