কন্ঠশিল্পী গণধর্ষণ মামলার আসামি ঢাকায় গ্রেফতার

  10-05-2019 03:41PM

পিএনএস ডেস্ক : বরগুনার বেতাগীতে স্থানীয় কণ্ঠশিল্পী (৩২) গণধর্ষণের মামলার প্রধান আসামি মো. মানিককে (৩৫) রাজধানীর মুগদা এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব।

গত বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় ঢাকার দিকে রাজধানীর দক্ষিণ মুগদার মান্ডা এলাকা থেকে মানিককে গ্রেফতার করে র‌্যাব-৮’র বিশেষ দল।

জিজ্ঞাসাবাদ শেষে তাকে বেতাগী থানায় সোপর্দ করার কথা জানিয়েছে র‌্যাব-৮।

শুক্রবার বেলা ১১টায় নগরীর রূপাতলী র‌্যাব-৮ সদর দফতরে এক সংবাদ সম্মেলনে র‌্যাব-৮’র উপ-অধিনায়ক মেজর খান সজিবুল ইসলাম বলেন, গত ২৭ এপ্রিল রাতে চাচা মো. চাঁন মিয়া শিকদার ও চাচাতো ভাই মো. মানিককে নিয়ে মোটরসাইকেল যোগে পাশ্ববর্তী গ্রামে বিয়ের অনুষ্ঠানে গান গাইতে যাচ্ছিলেন ওই কন্ঠশিল্পী। রাত ১০টা ২০ মিনিটের দিকে বেতাগীর বিবিচিনি স্কুল অ্যান্ড কলেজের দক্ষিণ পাশে পৌঁছলে অভিযুক্ত মো. মানিক ও আলমগীর হোসেন তাদের গতিরোধ করে।

এ সময় তারা চাচা ও চাচাতো ভাইকে আঘাত করে ওই শিল্পীকে টেনে হেঁচরে মোটরসাইকেলে তুলে বেতাগীর পুটিয়াখালী স্লইসঘাটের উত্তর পাশের বাগানে নিয়ে যায়। সেখানে মো. মানিক ও আলমগীর হোসেন পালাক্রমে ওই নারীকে ধর্ষণ করে।

এ ঘটনায় ১ মে ভিকটিমের চাচাতো ভাই মো. মানিক বাদী হয়ে বেতাগী থানায় নারী ও শিশু নির্যাতন অপরাধ দমন আইনে মামলা করেন। এর আগেই আত্মগোপন করেন মানিক ও তার সহযোগী।

গ্রেফতারকৃত মানিক ঢাকার তুরাগ পরিবহনের চালক হিসেবে কর্মরত ছিল বলে জানিয়েছে র‌্যাব। এ মামলার অপর আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে র‌্যাব জানিয়েছেন র‌্যাব-৮’র উপ-অধিনায়ক মেজর খান সজিবুল ইসলাম।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন