কালীগঞ্জে ২০ কেজি গাজাঁসহ এক মহিলা আটক

  

পিএনএস, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুর কালীগঞ্জের নারগানা এলাকা থেকে ২০ কেজি গাজাঁসহ এক মহিলা পাইকারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে কালীগঞ্জ থানা পুলিশ। এ বিষয়ে কালীগঞ্জ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের হয়, যার নং-৪(৬)১৯।

থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এস,আই) চন্দন দে ও উপ-পরিদর্শক (এস,আই) সামিউল সংগীয় ফোর্স নিয়ে গত রবিবার ভোর রাতে জামালপুরের দক্ষিন নারগানা এলাকায় মৃত: লতিফ বাংগীর বাড়িতে বিশেষ অভিযান পরিচালনা করেন। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক বিক্রেতা আল-আমিন ওরফে কুতুব উদ্দিন বাংগী পালিয়ে গেলেও তার স্ত্রী জেসমিন আক্তার(৩০)কে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

উল্লেখ্য, গত ১জুন গভীর রাতে বিশেষ অভিযান চলাকালে পুলিশের উপস্থিতি টের পেয়ে পাইকারী মাদক ব্যবসায়ী স্বামী-স্ত্রী পালিয়ে যায়। বাড়ি তল্লাশি করে ওই বাড়ি থেকে পরিত্যক্ত অবস্থায় বিশ কেজি ওজনের ৮ পেকেট গাজাঁ উদ্ধার করে। কালীগঞ্জ থানার ওসি আবু বকর মিয়া জানান, গোপন সংবাদের বিশেষ অভিযানটি পরিচালিত হয়েছে, নদীর পারে বাড়ি থাকায় তারা দীর্ঘ দিন যাবৎ মাদক পরিবহনে সুবিধা পেয়ে পাইকারী হারে মাদকের ব্যবসা করে আসছিল। এ সংক্রান্ত জেসমিন ও তার স্বামী আল আমিনের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

এসআই চন্দন দে জানান, গতকাল সোমবার দুপুরে আটককৃত জেসমিনকে গাজীপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech