৬ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে মামলা

  06-07-2019 05:47PM

পিএনএস ডেস্ক : বরিশালের গৌরনদী উপজেলার টরকীরচর এলাকায় ৬ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।

শনিবার সকালে নির্যাতনের শিকার শিশুটির মা বাদী হয়ে প্রতিবেশী আজিজুল হককে (১৯) আসামি করে গৌরনদী থানায় এই মামলা করেন।

এর আগে গত বৃহস্পতিবার দুপুরে ধর্ষণের ঘটনা জানাজানি হলে অভিযুক্ত আজিজুল হক পালিয়ে যায়।

গৌরনদী থানার এসআই মো. তৌহিদুজ্জামান জানান, আসামি আজিজুল হক এবং ওই শিশুটির বাড়ি পাশাপাশি। গত বৃহস্পতিবার দুপুরে নিজ বাড়িতে দুপুরের খবার খাচ্ছিল শিশুটি। এসময় আজিজুলের মা চায়না বেগম শিশুটিকে তরকারি দেওয়ার জন্য ডেকে নেয়। দীর্ঘক্ষণ পরেও সে ফিরে না আসায় শিশুর মা-বাবা তাকে খুঁজতে বের হয়। খুঁজতে গিয়ে আজিজুলদের বাথরুমের পাশে কাদামাখা অবস্থায় দেখতে পায় তাকে। কাদা লাগার কারণ জানতে চাইলে শিশুটি তার বাবা-মাকে জানায় আজিজুল তাকে ডেকে বাথরুমের পাশে নিয়ে খারাপ কাজ করেছে। তখন আজিজুলের মা চায়না বেগমকে শিশুটির মা-বাবা বিষয়টি জানান।

পরে চায়না বেগম তার ছেলেকে ডেকে জিজ্ঞাস করলে ধর্ষণের কথা স্বীকার করে। এরপর চায়না বেগম তার ছেলের বিচারের আশ্বাস দিয়ে দ্রুত শিশুটিকে গোসল করায় এবং জামা-কাপড় ধুয়ে দেয়। এদিকে শিশুর ব্যথা ও রক্তক্ষরণ শুরু হয়।

ঘটনার একদিন পর শুক্রবার চায়না বেগম ছেলের বিচার না করে উল্টো প্রভাবশালী বিভিন্ন লোক দিয়ে মামলা না করার জন্য হুমকি দেয়। হুমকির মুখে শিশুটিকে হাসপাতালে নিয়ে যেতে ভয় পাচ্ছিলেন তার বাবা-মা।

শুক্রবার বিকেলে শিশুটির ব্যথা ও রক্তক্ষরণ বাড়লে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসকরা শিশুটিকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেলে প্রেরণ করেন।

শিশু ধর্ষণের ঘটনায় শনিবার সকালে শিশুটির মা বাদী হয়ে আজিজুলকে আসামি করে মামলা করেন। অভিযুক্ত আজিজুলকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছেন এসআই তৌহিদুজ্জামান।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন