শাকিবের বিপরীতে তিন নায়িকা!

  31-10-2014 08:58PM

পিএনএস : বিশিষ্ট চলচ্চিত্র নির্মাতা জি সরকারের 'লাভ ২০১৪' ছবির মাধ্যমে চমক নিয়ে রুপালি পর্দায় আসছেন চিত্রনায়ক শাকিব খান। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস ও নিপুণ। শুধু তাই নয়, চতুর্ভুজ প্রেমের এ ছবিতে তার বিপরীতে আরো থাকছেন নবাগত অভিনেত্রী তানিয়া।
এ প্রসঙ্গে জি সরকার বলেন, 'ছবিটি রোমান্টিক হলেও নানা চমকে ভরপুর থাকবে। এর অধিকাংশ শুটিং হবে থাইল্যান্ড ও মালয়েশিয়ায়। ছবির নৃত্য পরিবেশনায় থাকছে আধুনিকতার সর্বোচ্চ ছোঁয়া। জীবনের নানা দ্বিধা-দ্বন্দ্ব ও সংগ্রাম-সংঘর্ষ নিয়ে এ ছবির প্রেক্ষাপট গড়ে উঠেছে। আশা করি, গতানুগতিক ধারার বাইরে গিয়ে নতুন ধাঁচের একটি ছবি দর্শকদের উপহার দিতে সক্ষম হব।'
মেঘমালা কথাচিত্রের প্রযোজনায় নির্মীয়মাণ এ ছবিতে আরো অভিনয় করছেন সুচরিতা, দিতি, আমির সিরাজী, আফজাল শরীফ, কাবিলা, বিপাশা ও মিশা সওদাগর। ইতোমধ্যে পুবাইল, উত্তরা, হাতিরঝিল ও এফডিসিতে ইসরাত জাহান নিবেদিত 'লাভ ২০১৪' এর বেশকিছু অংশের শুটিং সম্পন্ন হয়েছে। গতকাল থেকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে এ ছবির শুটিং চলছে। ডিসেম্বরে থাইল্যান্ড ও মালয়েশিয়ায় ছবির বাকি অংশের দৃশ্য ধারণ করা হবে। ছবিটি আগামী বছরের শুরুতেই মুক্তি দেয়ার পরিকল্পনা রয়েছে।


পিএনএস/সাইয়িদুজ্জামান/শাহাদাৎ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন