অর্জুনের সঙ্গে সব কিছু করতে রাজি পরিণীতি

  14-01-2018 04:12PM

পিএনএস ডেস্ক : অর্জুন কাপুরের সঙ্গে পরিণীতি চোপড়ার সম্পর্কটা বোধহয় একটু বেশিই ঘনিষ্ঠ। নিজেদের সম্পর্ক নিয়ে পরিণীতি যা বলেছেন, তাতে অনন্ত সেটাই মনে হচ্ছে। এমনকী অর্জুন সম্পর্কে আবেদনময়ী এ নায়িকার মন্তব্যের পর বলিউডে অন্য রকম গুঞ্জন উঠেছে।

সম্প্রতি, ডিএনএ'কে দেওয়া এক সাক্ষাৎকারে পরিণীতি বলেন, অর্জুন আমার জন্য লাকি। ওর সঙ্গে আমি পর পর দু'টি সিনেমায় কাজ করার সুযোগ পেয়েছি। অর্জুনের সঙ্গে আমি সব কিছু করতে পারি। ওকে হঠাৎ করে লাথি মারতে পারি, 'সাট আপ' বলতে পারি। ও-ও আমার সঙ্গে এসব করতে পারে। আমাদের সম্পর্কটা খুবই কাছের।

ওই সাক্ষাৎকারে এই সুন্দরী অভিনেত্রী আরও বলেন, কেউ অর্জুনের সম্পর্কে খারপ কিছু বললে আমি ওর হয়ে লড়তে পারি। এমনকি প্রয়োজনে আমি তাকে খুনও করতে পারি। কারণ ওর প্রতি আমার ভালোবাসা রয়েছে, যা কখনও নষ্ট হবার নয়।

অর্জুনের বিপরীতে 'ইশকজাদে' সিনেমার মাধ্যমেই বলিউডে যাত্রা শুরু পরিণীতির। মাঝে কয়েকটি ছবিতে কাজ করলেও তেমন সাফল্য পাননি। তবে এবার আবার অর্জুনের বিপরীতে দু'টি ছবিতে অভিনয় করতে চলেছেন 'ইশকজাদে' অভিনেত্রী। ছবি দু'টির নাম- 'সন্দিপ অঔর পিঙ্কি ফারার' ও 'নমস্তে চন্দা'। সূত্র: জিনিউজ।

পিএনএস/জে এ /মোহন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন