বরুণের সেলাই কাজের ছবি ভাইরাল!

  21-01-2018 01:42PM

পিএনএস ডেস্ক: প্রিয় অভিনেতাকে অন্যরকম ভূমিকায় দেখলে ঝটকা তো লাগবেই, তাইতো কাজের ফাঁকে ইনস্টাগ্রাম চেক করতে গিয়ে চোখ কপালে উঠল অনেকের। দর্জির কাজ করছেন বরুণ ধাওয়ান ?

নিজের হাতে বালিশের কভার বানিয়েছেন বি-টাউনের এই হার্টথ্রব। শুধু তা বানিয়েই নিশ্চিন্ত হননি, বালিশের কভার নিয়ে একখানা ছবিও তুলে ফেলেছেন।যাতে লেখা, ‘মাই পিলো’। মনে হচ্ছে অভিনয় ছেড়ে দর্জিই হয়ে গিয়েছেন বরুণ। গায়ে লাল-কালো চেকের শার্ট। গলায় ঝুলছে কাপড়ের মাপ নেওয়ার ফিতে। মনে হচ্ছে, নতুন এই ভূমিকায় যথোপযুক্ত পরিষেবা দেওয়ার জন্য একেবারে তৈরি হয়ে আছেন জুনিয়র ধাওয়ান।

ছবিটি দেখার পর থেকে ভক্তদের একটাই কথা, এ কী হাল বলিউড হার্টথ্রবের? আসলে ভয় পাওয়ার কিছু নেই। নিজের নতুন ছবি ‘সুই ধাগা’তে দর্জির চরিত্রে অভিনয় করছেন বরুণ ধাওয়ান। যশ রাজ ফিল্মসের এ ছবির পরিচালক শরৎ কাটারিয়া। এই শরৎই ‘দম লাগা কে হেইসা’র মতো ছবির মাধ্যমে বলিউডের মাটিতে পা রেখেছিলেন। ‘সুই ধাগা’র চিত্রনাট্য আবার নিজেই লিখেছেন।

নিজের চরিত্রকে আপন করে নিতে কোন চেষ্টা বাকি রাখছেন না বরুণ। তাই শুটিং শুরুর আগে উঠেপড়ে লেগেছেন দর্জি হওয়ার জন্য। নিয়মিত দর্জিহাটে গিয়ে সেলাই মেশিনের কাজ শিখছেন। এর আগেই বানিয়েছিলেন মহিলাদের ব্লাউজ। এবার বানালেন বালিশের এই কভার। এমন চরিত্র পেয়ে দারুণ খুশি এই তরুণ অভিনেতা। ছবিতে তার বিপরীতে রয়েছেন অনুশকা শর্মা। বিরাটের গিন্নীর সঙ্গে এটাই তার প্রথম কাজ। দর্শকদের এই আনকোরা জুটি পছন্দ হবে বলেই বিশ্বাস বরুণের।

চলতি বছরেই সম্পূর্ণ হবে ‘সুই ধাগা’-র শুটিং। আগামী ২৮ সেপ্টেম্বর ছবি মুক্তির সম্ভাব্য দিন হিসেবে নির্দিষ্ট হয়েছে। এই বছরই মুক্তি পেতে চলেছে বরুণের অক্টোবর ছবিটিও।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন