প্রতিশ্রুতি রক্ষা করলেন ববি (ভিডিও)

  16-02-2018 12:47AM

পিএনএস ডেস্ক: কিছুদিন আগে ভক্তদের প্রতিশ্রুতি দিয়েছিলেন ভালোবাসা দিবসে তার প্রযোজিত ও অভিনীত বহুল আলোচিত ছবি ‘বিজলীর’ একটি রোমান্টিক গান অনলাইন ও অন্যান্য মাধ্যমে মুক্তি পাবে। সে কথা রাখলেন ঢাকাইয়া চলচিত্রের জনপ্রিয় নায়িকা ববি। বিশেষ এই দিনেই ভক্তদের সঙ্গে গানের আনন্দ ভাগাভাগি করবেন তিনি।

‘উড়ে উড়ে মন’ নামে গানটি বের হয়েছে। এরইমধ্যে ইউটিউবে ঝড়ও তুলেছে গানটি। মাত্র ১ দিনের মধ্যেই গানটি ভিউ হয়েছে প্রায় আড়াই লাখ বার।

গানটিতে কণ্ঠ দিয়েছেন অদিতি সং শর্মা এবং আকাশ। কোরিওগ্রাফি করেছেন আদিল শেখ।



হালের এই গ্লামারস নায়িকা ববি আরটিভি অনলাইনকে বলেন, খুব মিষ্টি একটি গান। আর গানটির শুটিং হয়েছে ব্যাংককে। আমার সঙ্গে আছেন ছবির নায়ক রনবীর। গানটি প্রকাশের পর থেকেই বেশ সাড়া পাচ্ছি। যতদিন যাচ্ছে দর্শকদের আগ্রহ বাড়ছে। ছবিটি নিয়ে আশাবাদী করে তুলছে।

তবে ছবিটি কবে মুক্তি পাবে তা নিয়ে এখনই মুখ খুলতে নারাজ ববি। নিজের স্বপ্নের ছবিটি বুঝেশুনে মুক্তি দিতে চান তিনি। তার বিশ্বাস ভিন্নধর্মী সুপারহিরো-সুপারহিরোইন ছবিটি দর্শকরা পছন্দ করবেন।

‘বিজলী’ পরিচালনা করেছেন ইফতেখার চৌধুরী। এদিকে বর্তমানে ‘নোলক’ এবং ‘বেপরোয়া’ নামে আরও দুটি ছবি হাতে আছে ববির। ২০১৮ সাল নিয়ে ভীষণ আশাবাদী এই নায়িকা। তার বিশ্বাস এই বছর ক্যারিয়ারে তার অন্য এক মাত্রা যোগ হবে।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন