হিরোর অপেক্ষায় বেকার বুবলী!

  18-04-2018 10:28AM

পিএনএস ডেস্ক: শবনম বুবলী ছিলেন বেসরকারী চ্যানেল বাংলাভিশনের সংবাদ পাঠিকা। কোনদিন অভিনয় করেন নি – না মঞ্চে, না ছোটপর্দায়। কিন্তু সেই তিনিই যখন চলচ্চিত্রে পদার্পন করলেন তখন সাড়া পড়ে গেল চারদিকে। শুরুতেই শাকিব খানের বিপরীতে, নায়িকা চরিত্রে। দুই বছরের অভিনয় জীবনে যেই পাঁচটি ছবির কাজ শেষ করেছেন সব গুলোরই নায়ক শাকিব খান।

তবে, দেশের চলচ্চিত্রের জনপ্রিয় এই নায়কের বাইরে এককভাবে বিজ্ঞাপনচিত্রে দেখা গেছে বুবলীকে। এদিকে শাকিব খান স্কটল্যান্ডে ‘ভাইজান এলো রে’ ছবির শুটিং করছেন, ঢাকায় কোন ছবির কাজ করছেন না তিনি। তাই অনেকটা অলস সময় কাটাচ্ছেন বুবলী।

শাকিবের সাথে বর্তমান কাজের অবস্থা নিয়ে বুবলী বলেন, ‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ ছবির শুটিং তো হিরো (শাকিব খান) দেশের বাইরে যাওয়ার আগেই শেষ। শুনেছি, এই ছবির ডাবিংয়ের কাজও শেষ। হিরো দেশে ফিরলে ‘সুপার হিরো’ ছবির কাজ শুরু হবে। এখন যেহেতু হিরো দেশে নেই, তাই অপেক্ষায় আছি। তবে আমার একক কিছু কাজ আছে, সেগুলো করছি।

এদিকে শাকিবের অনুপস্থিতিতে এই মুহুর্তে কোন শুটিং না থাকায় অবসরে কি করছেন বুবলী, সামনে ঈদ, এ উপলক্ষে কিছু ফটোশুট হচ্ছে। ভালো ভালো সাময়িকীর প্রচ্ছদের জন্য কাজ করছি। নতুন আরও কিছু বিজ্ঞাপনচিত্রে কাজের প্রস্তাব পেয়েছি। ভালো লাগলে হয়তো এই মাধ্যমে নিয়মিত কাজ করব।

এই সময়ে শাকিবের খবরে বুবলীই ভালো জানে। শাকিবের ঢাকায় ফেরার খবর দিয়ে বললেন, শুনলাম ২০ অথবা ২১ এপ্রিল শাকিব ফিরতে পারেন।

বর্তমানে বুবলী শাকিবের সাথে‘সুপার হিরো’ ছবির পাশাপাশি ‘ক্যাপ্টেন খান’ নামে নতুন একটি ছবির কাজ শুরু করেছেন। ওয়াজেদ আলী সুমনের এই ছবির কাজ চার দিন হয়েছে।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন