এবার প্রিয়াংকার বিস্ফোরক মন্তব্য - বিনোদন - Premier News Syndicate Limited (PNS)

এবার প্রিয়াংকার বিস্ফোরক মন্তব্য

  

পিএনএস ডেস্ক : ভারতীয় সিনেমায় নাচ করতে গেলে নিতম্ব এবং স্তনটাই সব। ভারতীয় চলচ্চিত্র এবং সংস্কৃতি নিয়ে এমনই বিস্ফোরক মন্তব্য করেছেন বলিডিভা প্রিয়াংকা চোপড়া। যদিও এই বিষয়টি বছরখানেক আগে বলেছিলেন পিগি চপস। কিন্তু সম্প্রতি ভিডিওটি নেটদুনিয়ায় ভাইরাল হওয়ায় সকলের নজরে আসে।

এরপরেই শুরু হয় সমালোচনার। নায়িকা বর্তমানে যে ইন্টারন্যাশনাল তারকা তা নিশ্চয় বলার অপেক্ষা রাখে না।

আর আন্তর্জাতিক মঞ্চেও অভিনেত্রী হিসেবে ইতিমধ্যেই ভীষনভাবে জনপ্রিয় তিনি। বছর দুয়েক আগে অর্থাৎ ২০১৬ সালে অভিনেত্রী এমি অ্যাওয়ার্ডসের অনুষ্ঠানে রেড কার্পেটে হেঁটে সকলের নজরে এসেছিলেন। রেড কার্পেটে কিছুটা হাঁটার পরেই সাংবাদিকরা তাকে ছেঁকে ধরেন একাধিক প্রশ্ন নিয়ে।

এই সময় একজন তাকে বলিউড নিয়ে প্রশ্ন করেন। অভিনেত্রী আপ্লুত হয়ে জবাব দিতে থাকেন। সেখানে তাকে বলিউডের নাচের স্টেপ প্রসঙ্গে প্রশ্ন করা হয়। উত্তরে অভিনেত্রী জানান, ভারতীয় ফিল্ম মানেই শুধু স্তন এবং নিতম্ব! এখানে নাচতে গেলে সব কিছুই নিতম্ব আর স্তনের মুভমেন্ট হওয়া সবথেকে বেশি জরুরি।

পাশাপাশি ক্যামেরার সামনে নিজেও নেচে দেখান অভিনেত্রী। সম্প্রতি প্রিয়াংকার এ ভিডিওটি ভাইরাল হতেই নায়িকার বিরুদ্ধে কুৎসিত মন্তব্যে ভরে ওঠে সোশ্যাল মিডিয়া। ভারতীয় সংস্কৃতি নিয়ে এরকম মন্তব্য করায় নায়িকার ফ্যানেরাও তার বিরুদ্ধে মুখ খোলে।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech