গুঞ্জন এবার সত্যি হলো রণবীর-দীপিকার!

  21-06-2018 03:31PM

পিএনএস ডেস্ক : সত্যি সত্যি বিয়ের সানাই বাজতে চলেছে। দীপিকা পাড়ুকোন আর রণবীর সিংয়ের বিয়ে ঘিরে সব গুঞ্জন এবার হয়তো বন্ধ হবে। বিটাউনে জোর খবর, এই দুই বলিউড তারকার চার হাত এক হতে বেশি দেরি নেই। তাঁদের বিয়ের দিন নাকি ঠিক হয়ে গেছে। অনেকের দাবি, ১০ নভেম্বর বিয়ের পিঁড়িতে বসছেন বলিউডের ‘রানি পদ্মাবতী’। এ ছাড়া বিয়েকে ঘিরে শোনা যাচ্ছে নানা কথা।

রণবীর সিং আর দীপিকা পাড়ুকোনের ভালোবাসার সম্পর্কের কথা কারও অজানা নয়। কিন্তু এই দুই তারকা তাঁদের সম্পর্কের কথা কখনো সামনে আনেনি। সম্প্রতি সারা দুনিয়ার সামনে নিজের ভালোবাসাকে স্বীকার করে নিলেন বলিউডের ‘পিকু’। সামাজিক যোগাযোগমাধ্যমে রণবীর তাঁর নিজের নতুন লুকের একটি সেলফি পোস্ট করেন। এই ছবি দেখে দীপিকা লিখেছেন ‘মাইন’, অর্থাৎ ‘আমার’। কথায় আছে, বুদ্ধিমানের জন্য ইশারাই যথেষ্ট। তাই দীপিকার একটি শব্দই সব প্রশ্নের উত্তরের জন্য যথেষ্ট। মাত্র একটি শব্দ প্রয়োগ করে তিনি স্বীকার করেন নিজের ভালোবাসাকে। আর এই স্বীকারোক্তি তাঁদের বিয়ের খবরকে আরও উসকে দেয়।

রণবীর আর দীপিকা নিজে কিংবা তাঁদের পরিবারের পক্ষ থেকে এখনো বিয়ের ব্যাপারে কিছুই জানানো হয়নি। কিন্তু তাঁদের বিয়ের প্রস্তুতির নানা খবর শোনা যাচ্ছে। সূত্রের খবর অনুযায়ী, দক্ষিণ ভারতীয় রীতি মেনে সাত পাকে বাঁধা পড়বেন এই তারকা যুগল।

এদিকে রণবীর আর দীপিকার পরিবার নাকি রাজস্থানের উদয়পুরে বিয়ের আয়োজন করতে চেয়েছিল। কিন্তু তা হচ্ছে না। কেন হচ্ছে না, সে ব্যাপারে পরিষ্কার কিছু জানা যায়নি। তবে একটা খবর নিশ্চিত হওয়া গেছে, বিরাট কোহলি আর আনুশকা শর্মার মতো তাঁরাও বিয়ের পর রিসেপশন পার্টি মুম্বাইয়ে করবেন। মুম্বাইয়ে নিজের একাধিক ফ্ল্যাট থাকার পরও রণবীর নাকি ইদানীং লন্ডনে একটি বাংলো কিনেছেন।

বিরাট কোহলি আর আনুশকা শর্মার মতো বিয়ের আগে বিয়ে নিয়ে একটা বিজ্ঞাপনে দেখা যাবে ‘দীপবীর’কে। বিরাট ও আনুশকা যে প্রতিষ্ঠানের হয়ে প্রচার করেছিলেন, রণবীর আর দীপিকাকেও একই প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে দেখা যাবে।

শোনা যাচ্ছে, রণবীর ও দীপিকার আশীর্বাদ হয়ে গেছে। গত বছর তাঁরা যখন শ্রীলঙ্কা বেড়াতে গিয়েছিলেন, তখন দুই পরিবারের উপস্থিতিতে তাঁদের ‘রোকা’ (আশীর্বাদ) হয়। এই দুই তারকার বিয়ে ঘিরে চারদিকে এত জল্পনাকল্পনা, কিন্তু রণবীর ও দীপিকা মুখে কুলুপ এঁটে বসে আছেন। তাঁরা এই গুঞ্জনের পক্ষে বা বিপক্ষে কিছুই বলছেন না।

পিএনএস/জে এ /

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন