আলিয়াকে রণবীরের এ কি প্রস্তাব! - বিনোদন - Premier News Syndicate Limited (PNS)

আলিয়াকে রণবীরের এ কি প্রস্তাব!

  

পিএনএস ডেস্ক :আলিয়া-রণবীরকে নিয়ে আলোচনার শেষ নেই। আজ ডিনার ডেটে যাচ্ছেন তো কাল একসঙ্গে সেট থেকে বেরোচ্ছেন। নিত্যদিন তাদের প্রেমে মজেছে গোটা বলিউড। তবে সম্প্রতি পাপরাৎজির ক্যামেরায় ধরা পড়ল আলিয়ার প্রতি রণবীরের প্রোটেক্টিভনেস। যে ভিডিওটি রিসেন্টলি ভাইরাল হয়েছে, সেখানে রণবীরকে বলতে দেখা গেল, 'এসো আলিয়া আমি তোমাকে ড্রপ করে দিচ্ছি।' আলিয়া বাধ্য হয়ে গার্লফ্রেন্ডের মতো গাড়িতে গিয়ে বসে পড়লেন।
তাদের প্রেমালাপ দিন দিন বেশ ভালোই প্রকাশ পাচ্ছে। আলিয়া এবং রণবীর ছাড়াও আরও কয়েকজন ছিলেন। তাদের সঙ্গে মিটিং সেরে বেরোচ্ছিলেন তারা। বিল্ডিংটির পার্কিং লটে দাঁড়িয়ে ছিল রণবীরের গাড়ি। প্ল্যান ছিল আলাদা আলাদা নিজেদের গাড়িতে ফিরবেন আলিয়া এবং রণবীর। কিন্তু সেসব প্ল্যান ছেড়ে একসঙ্গে গাড়িতে ওঠে বেরিয়ে গেলেন লাভবার্ডস।

বলিউডের নতুন প্রেমের জোয়ারে অনেকই মেতেছেন। প্রিয়াঙ্কা চোপড়া থেকে শুরু আলিয়া ভাট, কেউই বাদ নেই এ তালিকায়৷পিগি চপস যেখানে বিদেশি বয়ফ্রেন্ডকে নিয়ে ঘুরে বেড়াচ্ছেন, সেখানে আলিয়া টিনসেল থেকেই খুঁজে নিয়েছেন নিজের স্বপ্নের রাজপুত্তরকে৷আলিয়াকে ডেট করার কথা তো রণবীর স্বীকার করেই নিয়েছেন। তারপর থেকেই বিভিন্ন মহল থেকেই খবর আসছে রণবীর-আলিয়ার বিয়ের। দু’জনের বয়সের তফাৎ প্রায় ১০ বছরের।

ইন্ডাস্ট্রিতে আসার পর প্রথমদিকেই আলিয়া প্রকাশ্যে জানিয়েছিলেন, বলিউডের কোনও তারকাকে বিয়ে করতে হলে রণবীর কাপুরকেই করবেন। মজার ছলে বলা সেই কথা এখন সত্যি হতে চলেছে। ২০২০ সালে বিয়ে করতে চলেছেন তারা। এমনই খবর ঘোরাঘুরি করছে বলিপাড়ায়।

তবে এখন বিয়ের চিন্তাভাবনা পাশে রেখেই জমিয়ে প্রেম করছেন বলিউ লাভবার্ডস৷একসঙ্গে লাঞ্চ, ডিনারে যাওয়া থেকে শুরু করে একই গাড়িতে ঘনিষ্ঠভাবে ধরা পড়া৷ পাপারাৎজীকে ক্যামেরার প্রিয় সেলেব্রিটি এখন তারাই৷

সেই প্রেমকেই আরও গাঢ় করতে একে অপরের প্রতি যেভাবে প্রেম নিবেদন করছে তা দেখার মতো৷ রণবীর যেই ফুটবল ক্লাবকে সমর্থন করেন, সেই ক্লাবের জার্সি জ্যাকেট পরে কয়েকদিন আগে দেখা গিয়েছিল আলিয়াকে৷

অভিনেত্রী যে তেমন খেলায় ইন্টারেস্ট নেন না তা তিনি আগেও বলেছেন। সেই কারণেই ফুটবল ক্লাবের জ্যাকেট পরে ঘুর বেড়ানোটা সবার চোখে লেগেছিল। নেটিজেনের কথায়, রণবীরের পছন্দকে ধীরে ধীরে নিজের পছন্দ বানিয়ে ফেলেছেন আলিয়া।

আলিয়া এবং রণবীর একে অপরের প্রেম কতটা পাগল তার প্রমাণ প্রতিনিয়ত পাচ্ছে সবাই। যে রণবীর তার কোনও সম্পর্কের ব্যাপারে আগে মুখ খোলেননি, সেখানে আলিয়াকে ডেট করার কথা বুক উঁচিয়ে বলে বেড়াচ্ছেন৷সপরিবারে নায়িকাকে নিয় ডিনারেও যাচ্ছেন রণবীর৷অন্যদিকে নিজের বিয়ের জানান দিয়েছিলেন মিস ভাট৷ সম্প্রতি একটি সাক্ষাৎকারে জানিয়েছেন, ৩০ বছর বয়স হওয়ার আগেই বিয়ে করে ফেলবেন আলিয়া।

আলিয়া-রণবীরের প্রেমের প্রতিটি খবরেই এখন সরগরম বলিপাড়া৷মহেশ ভাটের সঙ্গে গভীর রাতে দেখা করার কারণও নাকি আলিয়া-রণবীরের বিয়ে৷ দুই পরিবারের ঘনিষ্ঠতা এমনই খবরের জানান দিচ্ছে৷এবার কবে কাপুর ফ্যামিলি এবং ভাট পরিবারের সেই শুভদিন আসবে, সেই আশায় বসে রয়েছে ভক্তকূল।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech