মুক্তি পেতে যাচ্ছে ‘নায়ক’

  



পিএনএস ডেস্ক: গত সপ্তাহে মুক্তি পাওয়ার কথা ছিল ইস্পাহানি আরিফ জাহান পরিচালিত ‘নায়ক’ সিনেমাটি। অন্য এক ছবির প্রযোজকের মামলার শিকার হয়েছে আটকে গিয়েছিল সিনেমাটি। সেই সব তোড়-জোড় শেষে আগামী ১৯ অক্টোবর মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি।

ছবিটিতে প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় নায়ক বাপ্পি চৌধুরী ও নবাগত নায়িকা অধরা খান। এই ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষেক হতে যাচ্ছে অধরা খানের। ছবিতে আরও অভিনয় করেছেন মৌসুমী, অমিত হাসান, আমান রেজা, নুসরাত জাহান পাপিয়া প্রমুখ।

বাপ্পি চৌধুরী বললেন, ‘দর্শক আমাকে এই ছবিতে নতুনভাবে দেখতে পাবেন। এমন চরিত্রে আগে কখনও দেখেননি। আমিই নায়ক আবার আমিই ভিলেন। গল্প, লোকেশন, গান সব কিছুতেই নতুনত্ব পাবেন দর্শক।’

অন্যদিকে অধরা খান বললেন, ‘প্রথমবার দর্শকদের সামনে আসছি। আনন্দ লাগছে, কিছুটা ভয়ও পাচ্ছি। দর্শক আমাকে কীভাবে গ্রহণ করেন এটা ভেবে। তবে আমি আশাবাদী দর্শকরা ছবিটি দেখে নিরাশ হবেন না।’

ছবিটি প্রযোজনা করছে ‘জাদুর কাঠি মিডিয়া’। গেল জানুয়ারি মাসে এফডিসিতে মহরতের মাধ্যমে এই ছবির শুটিং শুরু হয়।প্রায় পনেরো বছর আগে প্রয়াত নায়ক মান্না ও পূর্ণিমাকে নিয়ে ‘নায়ক’ নামে একটি ছবি নির্মাণ করেছিলেন ইস্পাহানী আরিফ জাহান। সে ছবিটির সিক্যুয়াল না হলেও একেবারেই নতুন গল্প নিয়ে চলতি বছর নির্মিত হয়েছে ‘নায়ক’ নামের এই ছবি।।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech