নেহা সাক্সেনাকে রাত কাটানোর প্রস্তাব, অতঃপর...

  24-11-2018 02:54PM

পিএনএস ডেস্ক : মালায়ালম অভিনেত্রী নেহা সাক্সেনা, এবার সোশ্যাল সাইটে হেনস্থার মুখে পড়তে হলো তাকে। দুবাইয়ের বাসিন্দা এক প্রবাসী ভারতীয়ের বিরুদ্ধে অশ্লীল মেসেজ পাঠানোর অভিযোগ করেন সাক্সেনা।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, কয়েকদিন আগে নেহা এক ব্যক্তির ছবিসহ হোয়াটসঅ্যাপ মেসেজের চ্যাট ফেসবুকে পোস্ট করেন।

সেখানে নেহা লেখেন, ওই ব্যক্তি কয়েকদিন আগে হোয়াটসঅ্যাপে তাকে মেসেজ করেন। সেখানেই ওই অভিনেত্রীকে দুবাইয়ে রাত কাটানোর প্রস্তাব দেওয়া হয় বলে অভিযোগ।

নেহা সাক্সেনার পিআর ম্যানেজার মেসেজটি দেখতে পেয়ে তাঁকে জানান। তার পরেই ফেসবুকে পোস্ট করে ঘটনার প্রতিবাদ করেন তিনি। কমেন্ট বক্সে ওই ব্যক্তির নাম ও ঠিকানাও দিয়ে দেন নেহা।

পরে অন্য একটি পোস্টে নেহা জানান, ওই ব্যক্তি মোবাইল সুইচ অফ করে রেখেছেন। অফিসে যাওয়াও বন্ধ হয়ে গিয়েছে তার। এখন তার দাবি, তার ছেলের ফোন হ্যাক করা হয়েছিল। সেখান থেকেই নাকি মেসেজগুলো পাঠানো হয়।

তবে নেহা এই সব কথা যে শুনতে নারাজ, তাও তিনি সাফ জানিয়ে দিয়েছেন। তার দাবি, হাতে চিঠি লিখে ক্ষমা চাইতে হতে ওই ব্যক্তিকে। ইতিমধ্যে এই পোস্টটি ভাইরাল হয়ে গিয়েছে। ওই ব্যক্তির বিরুদ্ধে নিন্দায় সরব হয়েছেন নেটিজেনরা।


পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন