‘অ্যাভেঞ্জার্স’-এর মতো ছবি চান তিনি!

  24-07-2019 10:27AM

পিএনএস ডেস্ক: দক্ষিণ থেকে মুম্বাই নগরীতে এসেছিলেন তাপসী পান্নু। ‘চাশমে বাদ্দুর’ ছবি দিয়ে বলিউডে ডেবিউ করেছিলেন অভিনেত্রী। প্রথম ছবিতেই তিনি ছক্কা মেরেছেন। এরপর একে একে ‘বেবি’, ‘পিঙ্ক’, ‘বাদলা’, গেম ওভার’, ‘মানমার্জিয়া’, ‘জুড়য়া ২’ ছবিতে নিজের অভিনয়ের দক্ষতা দেখিয়েছেন। তবে এবার অ্যাভেঞ্জার্স-এ কাজ করার ইচ্ছে প্রকাশ করেছেন তাপসী।

তাপসীর মতে, তিনি ‘অ্যাভেঞ্জার্স’-এর মতো ছবিতে অভিনয় করতে চান। এই আশায় রয়েছেন। আমার মনে আছে ‘বাদলা’-র সময় ‘ক্যাপটেন মার্ভেল’ ছবিটি একই দিনে মুক্তি পেয়েছিল। ছবিটি দেখার পর আমি বোনকে বলেছিলাম, যদি আমি এই ছবিটি করতাম তাহলে আলাদা কিছুই হত। এই ধরনের ছবিতে সবসময়ই কাজ করতে ভালো লাগে আমার। তবে অভিনেত্রীর এখন ব্যস্ত রয়েছেন তার পরবর্তী ছবিগুলো নিয়ে।

কিছুদিন আগেই তাপসীর নতুন ছবি ‘মিশন মঙ্গল’-এর ট্রেলার সামনে আসে। ছবি নিয়ে ইতিমধ্যেই চর্চা শুরু হয়ে গেছে। তাপসীর মতে ছবিটি নারীত্বের জয়গান উদযাপন করবে।

‘মিশন মঙ্গল’ এমন একটি ছবি যেখানে নারী-পুরুষের মধ্যে বিভেদ নেই। তবে অক্ষয়ের প্রশংসায় পঞ্চমুখ তিনি।

‘খিলাড়ির’ সঙ্গে অনেক ছবিতেই কাজ করেছেন অভিনেত্রী। তিনি বলেন, অক্ষয়ের থেকে অনেক শেখার আছে। ‘মিশন মঙ্গল’-এ তার ভূমিকা অনস্বীকার্য। তিনি সবাইকে নিয়ে চলতে পছন্দ করেন।

পাশাপাশি ‘সান্দ কি আঁখ’ ছবিতে দেখা যাবে তাপসী পান্নুকে। পরিচালনার দায়িত্বে রয়েছেন তুষার হিরানান্দনি। প্রযোজক হলেন অনুরাগ কাশ্যপ।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন