তাঁরার হাটে সাবিলার বিয়ে সম্পন্ন

  26-10-2019 09:03PM

পিএনএস ডেস্ক:২৫ অক্টোবর রাত ছিলো ছোট পর্দার জনপ্রিয় নায়িকা সাবিলা নূরের জীবনের সবচেয়ে স্মরণীয় রাত। সফল প্রেমের পরিণতি হিসেবে প্রেমিক নেহাল সুনন্দ তাহেরকে জীবন সঙ্গী হিসেবে সেদিন পেলেন সাবিলা। তবে এটা যতটা না সাবিলার বিয়ে ছিলো তার চেয়ে বেশি ছিলো ছোট পর্দার তারকাদের মিলনমেলা। একরকম তারার হাট বসেছিলো তার বিয়ের আসরে।

রাজধানীর অফিসার্স ক্লাবে রাত পৌনে ১০টায় অভিনেতা তৌসিফ মাহবুব বন্ধু-বর নেহাল সুনন্দ তাহেরকে নিয়ে উপস্থিত হন সাবিলা নূরের সামনে। তিন বছর আগে তিনিই তার এই দুই বন্ধুর মধ্যে সেতু বন্ধনের সূচনা করেন। তাই গতকাল রাতে ছিলো তার বিশেষ ভূমিকা। স্ত্রী জারাকে নিয়ে তাই অভিজাত পোশাকে উপভোগ করেন দুই ঘনিষ্ঠ বন্ধুর বিয়ে।

সাবিলার এই জাঁকজমক বিয়েতে উপস্থিত ছিলেন, তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, সিয়াম আহমেদ আর স্ত্রী অবন্তী, অনিমেষ আইচ ও ভাবনা, রুম্মান রশীদ খান, শবনম ফারিহা ও তার স্বামী অপু, তৌসিফ মাহমুদ ও তার স্ত্রী জারা, ফখরুল বাশার মাসুম ও মিলি বাশার দম্পতি, সামিনা চৌধুরী, রুনা খান, প্রভা, তানজিন তিশা, সাফা কবিরসহ আরও অনেক তারকা

এর আগে ২৪ অক্টোবর বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর লেডিস বড় আয়োজন করে অনুষ্ঠিত হয় সাবিলা নূরের হলুদ সন্ধ্যা। আর আগামীকাল ২৭ অক্টোবর অনুষ্ঠিত হবে সাবিলা-নেহালের বৌভাত।

বেসরকারি টেলিভিশনে প্রকৌশলী হিসেবে কাজ করেন সাবিলার স্বামী নেহাল সুনন্দ তাহের। তাদের দেশের বাড়ি চাঁদপুর। নেহালের বাবা আবু তাহের ছিলেন বাংলাদেশ বেতারের সাবেক উপ মহাপরিচালক ও মা উম্মে কুলসুম ঢাকার একটি কলেজের চীফ কো-অর্ডিনেটর অফিসার।

২০১৪ সালে সাবিলা নূর মডেলিংয়ের মাধ্যমে মিডিয়াতে পা রাখেন। এরপর একাধিক জনপ্রিয় বিজ্ঞাপনে কাজ করেছেন। এরপর ‘মাংকি বিজনেস’, ‘কাঁদব না’, ‘অবুঝ প্রজাপতি’, ‘এভাবেও ফিরে আসা যায়’, ‘ভালোবাসার ভূত ও ভবিষ্যৎ’, ‘ছ্যাঁকা খেয়ে ব্যাকা’ বা ‘ফালতু’র মত নাটক করে এই প্রজন্মের দর্শকদের কাছে বেশ জনপ্রিয়তা পান।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন