গোপনে হাসপাতাল ছাড়লেন নুসরাত

  


পিএনএস ডেস্ক: অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেত্রী নুসরাত জাহান। পরিস্থিতি জটিল হওয়ায় তাকে আইসিইউতেও রাখা হয়। সুস্থ হলে এক রকম গোপনেই হাসপাতাল ছাড়েন আলোচিত এই নায়িকা।

সোমবার দিনভর আইসিইউতে থাকার পর বিকাল ৫টা নাগাদ তাকে জেনারেল বেডে পাঠান চিকিৎসকরা। এরপর থেকেই তাকে ছুটি দেওয়ার জন্য চিকিৎসকদের পীড়াপীড়ি করতে থাকেন নুসরাত। আরও কিছুক্ষণ পর্যবেক্ষণের পর তাকে ছুটি দেন চিকিৎসকরা। সন্ধে ৭টা নাগাদ সবার অগোচরেই হাসপাতাল ছাড়েন তিনি।

এর আগে রবিবার গুরুতর অসুস্থ অবস্থায় নুসরাতকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। বেশি মাত্রায় ওষুধ খেয়ে ফেলায় অসুস্থ হয়ে পড়েন তিনি। পরিস্থিতি জটিল হওয়ায় তাকে আইসিইউতে রাখা হয়। রাতেই তার স্টমাক ওয়াশ করেন চিকিৎসকরা। তারপর থেকে পরিস্থিতি কিছুটা ভাল হয়।
এদিকে, নুসরাতের ঘটনাটি জানিয়ে থানায় একটি ডায়েরিও করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। তাতে জানানো হয়েছে, মাত্রাতিরিক্ত ওষুধ সেবনের ফলে অসুস্থ হয়ে পড়েছেন তিনি।

উল্লেখ্য, স্বামীর জন্মদিনে নুসরাত জাহান অতিরিক্ত ওষুধ সেবন করে ফেলেন। এতে তার প্রচণ্ড শ্বাসকষ্ট শুরু হয়। সঙ্গে সঙ্গে তাকে দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সূত্র: জি নিউজ

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech