ইধিকার প্রতি কৃতজ্ঞতা জানালেন কোর্টনি

  10-04-2024 02:50AM

পিএনএস ডেস্ক: এবার ঈদুল ফিতরে বাংলাদেশ ও বিশ্বের একাধিক প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে শাকিব খান ও মার্কিন অভিনেত্রী কোর্টনি কফির ‘রাজকুমার’। আর গত বছরের ঈদুল আজহায় মুক্তি পেয়েছিল শাকিব খান ও পশ্চিমবঙ্গের অভিনেত্রী ইধিকা পাল অভিনীত ‘প্রিয়তমা’। ওই ছবির মুক্তির পর বাংলাদেশিদের মনে প্রিয়তমা হিসেবে জায়গা করে নেন ইধিকা পাল। এরপর থেকে নানা সময়ে আলোচনায় এসেছেন তিনি। এবার ঈদেও শাকিবের নতুন নায়িকা কোর্টনি কফির অভিষেককে স্বাগত জানিয়েছেন ইধিকা। বিষয়টি নজরে আসার পর ইধিকার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন কোর্টনি।

শাকিব খান ও ‘রাজকুমার’ ছবির জন্য শুভকামনা জানিয়ে সোমবার (৮ এপ্রিল) ইধিকা তার ফেসবুকে লিখেছেন, আসন্ন ঈদে মুক্তি পেতে চলেছে সুপারস্টার শাকিব খানের নতুন ছবি ‘রাজকুমার’। আমি আপনাদের সকলের প্রিয়তমা হিসেবে ছবি মুক্তির ঠিক আগে, এই ছবির সমস্ত টিম, প্রযোজক আরশাদ আদনান, পরিচালক হিমেল আশরাফ ভাই ও অবশ্যই বাংলাদেশের সকলের হৃদয়ের রাজকুমার শাকিব খানকে জানাই অসংখ্য অভিনন্দন ও শুভকামনা।

তিনি আরও বলেন, তর্ক বিতর্ক, ভালো এবং আরও ভালোর মাঝের ব্যবধানটুকু সরিয়ে নিলে যা মানুষকে প্রতিদিন বাঁচিয়ে রাখে, সেটা প্রত্যাশা; প্রত্যাশা এক অমলিন অনুভূতি, সেই অনুভূতির উপর ভিত্তি করেই এই ছবির জয়জয়কার চলুক; সকলের মনের কাছাকাছি থাক ‘রাজকুমার’। আপনাদের প্রিয়তমা হয়ে আমি এই প্রত্যাশাই রাখলাম।

ইধিকা আরও বলেন, ভিনদেশী ইধিকাকে ‘প্রিয়তমা’ করে তুলে যে ভালোবাসা আপামর বাংলাদেশ আমায় দিয়েছে তা আমার চিরকালের সম্পদ, তার পেছনে যে মানুষগুলোর অবদান সবথেকে বেশি, সেই সুপারস্টার শাকিব খান, আরশাদ আদনান এবং হিমেল আশরফ ভাইয়ের প্রতি আমি চিরকৃতজ্ঞ। তাদের এই নতুন প্রচেষ্টা সমস্ত ভালোর গণ্ডি ছাপিয়ে যাবে, এ বিষয়ে আমি নিশ্চিত। আর সকলকে বলছি, হলে গিয়ে ‘রাজকুমার’ দেখুন। সকলকে পবিত্র ঈদের আগাম শুভেচ্ছা, শুভ হোক।

‘রাজকুমার’ ছবির নায়িকা কোর্টনি কফি এখন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে আছেন। ইধিকার শুভকামনা বার্তার পরে কোর্টনি কফি তার ফেসবুকে লিখেছেন, ‘ইধিকা পালের মহানুভবতার জন্য তার প্রতি কৃতজ্ঞতা জানাতে চাই। “রাজকুমার” ও আমাদের প্রতি শুভকামনা জানিয়ে চমৎকার পোস্টটি দেখে ভীষণ মুগ্ধ হয়েছি। ইধিকার বিষয়টি আমাকে মনে করিয়ে দিয়েছে, প্রথম দিন তার সঙ্গে দেখা হওয়ার পর আমার প্রতি উদারতা ও অনুগ্রহের কথা। আমরা জানি, “প্রিয়তমা”র নায়িকা হিসেবে তিনি এরই মধ্যে বাংলাদেশে ভালোই প্রভাব বিস্তার করেছেন, যা আমি কেবল আশা করতে পারি। কারণ, অনুসারী হিসেবে তিনি একটা সুন্দর পথ তৈরি করে দিয়েছেন। “রাজকুমার” ছবিটি তৈরি হতে যা যা করণীয়, সবই “প্রিয়তমা” টিম আন্তরিকভাবে করেছে। আমি ইধিকা পাল এবং সব কলাকুশলীকে ধন্যবাদ জানাতে চাই। আমি জানি, আমি তোমার “প্রিয়তমা”র বিকল্প হতে পরব না, তবে আমি আশা করছি, আমার আগে করা সব কাজকে ভালোভাবেই ছাপিয়ে যেতে পারব।’

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন