আতিফ আসলামের কনসার্টে গানের সুযোগ না পেয়ে ক্ষুব্ধ মাশা

  20-04-2024 04:25PM

পিএনএস ডেস্ক: ঢাকায় অনুষ্ঠিত পাকিস্তানের গ্লোবাল সংগীত তারকা আতিফ আসলামের কনসার্টে আমন্ত্রণ পেয়েও পারফর্মের সুযোগ পাননি তরুণ সংগীতশিল্পী মাশা ইসলাম।

তিনি অভিযোগ করেছেন, আয়োজকদের অব্যবস্থাপনার কারণে এমন পরিস্থিতির মুখোমুখি হয়েছেন তিনি। এ ঘটনায় ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়ে শুক্রবার (১৯ এপ্রিল) রাতে নিজের ফেসবুকে পেজে একটি স্ট্যাটাস দিয়েছেন মাশা।

যেখানে তিনি লিখেছেন, ‘আয়োজকদের অব্যবস্থাপনার কারণে আমার ২০ মিনিটের পারফরমেন্স স্লট বাতিল হয়ে গেছে। দৃশ্যত একজন বিদেশী শিল্পীর জন্য একজন স্থানীয় শিল্পী স্লট বাতিল হতে পারে। তবে আমরা পৃথিবীর সামনে নিজেদের মর্যাদা নিজেরাই নিচু করি।’’

এরপর আয়োজকদের প্রতি ক্ষোভ প্রকাশ করে মাশা লেখেন, অভিনন্দন, ‘লেটস ভাইভ’! আপনাদের ক্রমাগত অপমান, অপদস্ত এবং প্রশ্নবোধক ব্যবহারের জন্য। একদিন আমাদের সবাইকে নিজেদের কর্মের ফল দিতে হবে।

ভক্তদের উদ্দেশে এই সংগীতশিল্পী লেখেন, ‘আমার প্রিয় মানুষগুলো, আমি আপনাদের জন্য সুন্দর একটি পারফরম্যান্স তৈরি করেছিলাম। কিন্তু আমি দুঃখিত, সেটা প্রকাশ করার সুযোগ হয়নি।’

এ বিষয়ে আয়োজক প্রতিষ্ঠান লেটস ভাইব ও ব্লুজ কমিউনিকেশনসের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তারা কথা বলতে রাজি হননি।

এর আগে গত বৃহস্পতিবার বিকেলে ঢাকায় আসেন উপমহাদেশের জনপ্রিয় সংগীতশিল্পী আতিফ আসলাম। পরে শুক্রবার ঢাকার বসুন্ধরা কিংস অ্যারেনায় অংশ নেন তিনি। এদিন বিকেল ৫টা থেকে শুরু হয় কনসার্ট। যেখানে আতিফ গানে গানে মাতিয়ে তোলেন দর্শকদের।

অন্যদিকে ২০২২ সালের মুক্তিপ্রাপ্ত ওয়েব সিনেমা ‘দুই দিনের দুনিয়া’র আলোচিত গান ‘টেকা পাখি’ দিয়ে আলোচনায় আসেন মাশা ইসলাম। এর আগেই ইউটিউবে নিজের চ্যানেলে বিভিন্ন গান আপলোড করে পরিচিতি পেয়েছেন তিনি।

এসএস

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন