শয্যাসঙ্গী হওয়ার অফারে হোটেলে হাজির ৩ হাজার যুবক! যা ঘটলো তরুণীর ভাগ্যে

  

পিএনএস ডেস্ক: সোশ্যাল সাইটে একটি পোস্ট। তার পরেই রীতিমতো ভাইরাল। মজা করার জন্য একটি পোস্ট করেছিলেন এক তরুণী। কিন্তু তিনি কল্পনাও করতে পারেননি তার পোস্ট ঘিরেই এমন কাণ্ড ঘটবে।

ডেইলি মেলে প্রকাশিত একটি প্রতিবেদন থেকে জানা যাচ্ছে যে, চিনের বছর উনিশের এক তরুণী ইয়ে মৌয়ি সম্প্রতি সোশ্যাল সাইটে একটি পোস্ট করেন। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সেই পোস্টটি। পোস্টে ওই তরুণী লেখেন, হোটেলে যৌনসম্পর্ক করতে রাজি রয়েছেন তিনি।

জানা গেছে, এর পরেই ওই তরুণীর সঙ্গে দেখা করতে হিড়িক পড়ে যায় হোটেলে। পোস্টে তরুণী নিজের হোটেলের নাম, ঠিকানা ও ঘরের নম্বরও লিখে দেন। ডেইলি মেইলের প্রতিবেদন থেকে জানা গিয়েছে, প্রায় ৩ হাজার যুবক ওয়ান্ডা হিল্টন হোটেলে চলে যান তরুণীর সঙ্গ পেতে।

এত জনকে হোটেলে ঢুকতে দেখে হতবাক হয়ে যান তরুণীও। তড়িঘড়ি পোস্টটি ডিলিট করে দেন তিনি। জানা গেছে, এর পরেই হোটেল ছেড়ে যাবেন বলে কর্তৃপক্ষকে জানান ওই তরুণী। কিন্তু বিমানবন্দরেই ওই তরুণীকে গ্রেফতার করে পুলিশ।

সোশ্যাল সাইটে দেহ ব্যবসার অফার দেওয়ার জন্যই তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানা গিয়েছে। যদিও ইয়ে মৌয়ি জানিয়েছেন, তিনি নিছক মজা করার জন্যই এই পোস্টটি করেছিলেন। তবে সামান্য মজা করতে গিয়েই শেষেমেশ তাকে জেলে যেতে হবে এমনটা ভাবতেও পারেননি।

পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech