বিরিয়ানির জন্য স্বামীকে ছেড়ে চলে গেলেন স্ত্রী!

  

পিএনএস ডেস্ক : স্বামী-স্ত্রীর সম্পর্কের মাঝে ভালোবাসা যেমন থাকে গাঢ় তেমনই বোঝাপড়াও থাকে দুর্দান্ত। কিন্তু তাই বলে কি সবার ক্ষেত্রে? তা হয়তো নয়। তাতেই কি? সম্পর্ক সুন্দর রাখতে স্বামী ও স্ত্রী উভয়পক্ষকেই দিতে হয় ছাড়। ‘সেক্রিফাইস ইস দ্য বেস্ট পলিসি ফর অ্যানি ক্যাপল’- এ সূত্রটা যারা ভুলে যান তাদেরও সর্বনাশ!

এবার সেই সর্বনাশ দেখলেন ভারতের এক স্বামী। যেখানে স্ত্রী স্বাদের বিরিয়ানির গন্ধ নাকেই নিতে পারেন না সেখানে স্বামীর প্রিয় খাবার বিরিয়ানি। এখন কি করা? কোনও উপায়ান্তর না দেখে স্ত্রী স্বামীর ঘর ছেড়ে চলে গেলেন বাপের বাড়ি।

ভারতের মধ্যপ্রদেশের বাসিন্দা রাজু সরকার ও তার স্ত্রী অনিতা সরকার গত ৮ বছর ধরে কর্নাটকের কাম্মাগোন্ডানাহাল্লিতে থাকেন। তাদের একটি সন্তানও রয়েছে। কয়েক দিন আগে রাজু রাতে বাড়ি ফিরে দেখেন অনিতা বাড়িতে নেই। শেষে অনেক খোঁজ করে তার কোনও হদিশ না পেয়ে পুলিশের দ্বারস্থ হন রাজু।

ভারতীয় এক সংবাদমাধ্যমে বলা হয়, পুলিশ খোঁজ করে জানতে পারে অনিতা তার বাপের বাড়ি চলে গেছেন। কিন্তু তার বাড়ি ছাড়ার কারণ জানতে গিয়ে হতবাক হয়ে যায় পুলিশ।

জানা যায়, অনিতা নিখোঁজ হওয়ার আগের দিন রাতে রাজু বিরিয়ানি নিয়ে আসেন বাড়িতে। ছেলেকে নিয়ে একসঙ্গে খাওয়াদাওয়াও করেন তিনি। তখন অনিতা অন্য একটি ঘরে গিয়ে দরজা বন্ধ করে দেন। পরের দিন কাউকে না জানিয়ে ১২ হাজার টাকা নিয়ে বাবার বাড়িতে চলে যান অন্তঃসত্ত্বা অনিতা।

তবে সেখানকার পুলিশ বিষয়টিকে স্বামী-স্ত্রীর পারিবারিক বোঝাপড়ার সমস্যা হিসেবেই দেখছেন।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech