আল্লামা কাসেমী’র সুস্থতার জন্য দেশবাসীর দোয়া চেয়েছেন হেফাজত মহাসচিব

  22-01-2018 08:47PM

পিএনএস, চট্টগ্রাম : রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন হেফাজতে ইসলামের নায়েবে আমীর ও ঢাকা মহানগর সভাপতি এবং জমিয়তের উলামায়ে ইসলামের মহাসচিব আল্লামা নূর হোসাইন কাসেমী’র দ্রুত আরোগ্য লাভ ও দীর্ঘ হায়াতের জন্য দেশবাসীর কাছে বিশেষ দোয়া চেয়েছেন হেফাজতে ইসলামের মহাসচিব ও জামিয়া আহলিয়া দারুল উলূম হাটহাজারী’র সহযোগী পরিচালক প্রখ্যাত মুহাদ্দিস আল্লামা হাফেজ মুহাম্মদ জুনায়েদ বাবুনগরী।

আজ (২২ জানুয়ারী) সকালে গণমাধ্যমে প্রেরিত এক বার্তায় আল্লামা বাবুনগরী দেশবাসীর দোয়া কামনা করে বলেন, ঈমান-আক্বীদা ও ইসলামবিদ্বেষী নাস্তিক্যবাদ বিরোধী আন্দোলনে আল্লামা নূর হোসাইন কাসেমী’র দক্ষ নেতৃত্ব ও অবিচল আত্মত্যাগ রয়েছে। তিনি বাংলাদেশে ইনসাফপূর্ণ শাসন প্রতিষ্ঠা, আদর্শ ও শান্তিপূর্ণ সমাজ গঠন, মুসলিম সমাজে ইবাদত-বন্দেগী ও ইসলামের চর্চা বৃদ্ধি তথা দাওয়াতী কার্যক্রমে নিরলস কাজ করে যাচ্ছেন।

পাশাপাশি ইলমে হাদীস ও দ্বীনি শিক্ষার প্রচার-প্রসারেও তাঁর ঈর্ষনীয় ভূমিকা ও অবদান রয়েছে। এই বৃদ্ধ বয়সেও তিনি যেভাবে ইসলাম ও দেশের স্বার্থে নিরলস কাজ করে যাচ্ছেন, তা আদর্শিক ও রাজনৈতিক নেতৃত্বের জন্য অনুকরণীয়। এমহান বুযূর্গ ব্যক্তিত্বের কাছ থেকে দেশ ও জাতির অনেক কিছু পাওয়ার আছে। হেফাজতে ইসলামের ঈমান-আক্বীদার শান্তিপূর্ণ আন্দোলনের জন্য আল্লামা কাসেমীর ত্যাগী ভূমিকা জাতি গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করে।

আল্লামা জুনায়েদ বাবুনগরী বলেন, পরম করুণাময় মহান আল্লাহর দরবারে প্রখ্যাত এই বুযূর্গ আলেমের দ্রুত সুস্থতা লাভ ও দীর্ঘ হায়াতে তাইয়্যেবার জন্য আমি কায়মনোবাক্যে দোয়া করছি। এবং দেশবাসীর কাছেও তাঁর আরোগ্য লাভের জন্য বিশেষ দোয়া কামনা করছি।

উল্লেখ্য, কয়েক দিন ধরে আল্লামা নূর হোসাইন কাসেমী শ্বাসকষ্টজণিত রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় বারিধারা মাদ্রাসার নিজ কার্যালয়ে চিকিৎসা নিচ্ছিলেন। কিন্তু শারীরিক অবস্থার অবনতি ঘটলে গত ১৬ জানুয়ারী বিকেলে তাঁকে রাজধানীর বিশেষায়িত ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। এখানে তিনি বক্ষব্যাধি বিশেষজ্ঞ ডা. মুহাম্মদ তারেক আলম এর তত্ত্বাবধানে চিকিৎসাধীন আছেন। বর্তমানে তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল এবং কোন উন্নতি হয়নি।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন