মোস্তাফিজের নতুন নামকরণ করল চেন্নাই

  26-04-2024 12:19PM



পিএনএস ডেস্ক: চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) শেষ কয়েক ম্যাচে ছন্দপতন হলেও চেন্নাইয়ের জার্সিতে শুরুটা ভালো হয়েছিল মোস্তাফিজুর রহমানের। ৭ ম্যাচে ১২ উইকেট নিয়ে পার্পল ক্যাপ জয়ের দৌড়ে আছেন বাংলাদেশের এ ফাস্ট বোলার।

টানা কয়েক ম্যাচে বাজে পারফরম্যান্সের পরও তার ওপর ভরসা রাখছে চেন্নাই। প্রমাণ হিসেবে বলা যায়, তাকে নিয়ে নিজেদের ফেসবুক পেজে একটি ভিডিও পোস্ট করেছে আইপিএলের সর্বোচ্চ শিরোপাজয়ীরা।

সেখানে ক্যাপশনে কাটার মাস্টারের নতুন নাম দিয়েছে ফ্রাঞ্চাইজিটি। সেখানে মোস্তাফিজকে ‘বাংলা লায়ন’ বা বাংলার সিংহ বলে আখ্যায়িত করেছে চেন্নাই।

এবারের আইপিএলে মোস্তাফিজের সুযোগ পাওয়াটাই ছিল এক চমকপ্রদ ঘটনা। কয়েক বছর ধরে অফফর্মে থাকা এই পেস বোলার আইপিএল নিলামে জায়গা করে নিলেও তাকে কেউ কিনবে কি না এই নিয়ে সন্দিহান ছিল সবাই। তবে সবাইকে অবাক করে ঠিকই চেন্নাই দলে জায়গা করে নেন তিনি।

চেন্নাই দলে জায়গা পাওয়ার পরেও কয় ম্যাচ খেলতে পারবেন তা নিয়েও সন্দেহ দেখা দেয়। তবে চেন্নাই টিম ম্যানেজমেন্ট ফিজের ওপর ভরসা রেখে ঠিকই তাকে প্রথম ম্যাচ থেকেই তাকে খেলায়। টিম ম্যানেজমেন্টের সেই ভরসার প্রতিদানও ঠিকই দিয়েছেন টাইগারদের এই কাটার মাস্টার। প্রথম ম্যাচে চার উইকেট নিয়ে পান ম্যাচ সেরার পুরস্কারও। এরপর থেকে খেলা প্রতিটি ম্যাচেই উইকেট পেয়েছেন তিনি। তার এই দুর্দান্ত ফর্ম মোস্তাফিজকে করে তোলে চেন্নাই সমর্থকদের কাছে জনপ্রিয়ও।

চেন্নাই সমর্থকদের বাংলাদেশের এই কাটার মাস্টার সম্পর্কে আরো জানাতে এবার চেন্নাই তাদের স্যোশাল মিডিয়া পেজে তাকে নিয়ে এই আলাদা আয়োজন করে। ফেসবুকে মোস্তাফিজ সম্পর্কিত এই ভিডিওতে মোস্তাফিজ নিজের মুখেই অনেক কথা বলেছেন, জানিয়েছেন অনেক অজানা তথ্যও। ভিডিওটি প্রকাশের এক ঘন্টার মধ্যেই তা প্রায় দুই লাখের বেশি বার দেখা হয়েছে।

উল্লেখ্য মোস্তাফিজ ২০১৬ সালে প্রথম আইপিএল খেলা শুরু করে। সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে খেলে ১৬ উইকেট নিয়ে হায়দ্রাবাদের সমর্থকদের মনও জয় করে নিয়েছিল বাংলাদেশের অন্যতম সেরা এই বোলার। বর্তমানে মোস্তাফিজের যে ডাক নাম ‘দ্য ফিজ’ সেটিও আসে সানরাইজার্স হায়দ্রাবাদের কাছ থেকে।


পিএনএস/এমএইউ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন