রাজধানীর গুলিস্তানে হিটস্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু

  23-04-2024 02:26PM


পিএনএস ডেস্ক: রাজধানীর গুলিস্তান টোল প্লাজার পাশের রাস্তায় আলমগীর শিকদার (৫৬) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, হিট স্ট্রোকে তার মৃত্যু হয়েছে।

মঙ্গলবার সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে। অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক বেলা ১১টার দিকে মৃত ঘোষণা করেন।

আলমগীরকে হাসপাতালে নিয়ে আসা পথচারী আনোয়ার হোসেন জানান, ওই ব্যক্তি বাসে করে হানিফ ফ্লাইওভার ব্রিজ দিয়ে গুলিস্তান নামেন। ফ্লাইওভারটির গুলিস্তান টোল প্লাজার সামনে নেমে সেখান থেকে রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিলেন। তখন হঠাৎ অসুস্থ পড়ে রাস্তায় পড়ে যান। দেখতে পেয়ে প্রথমে তার মাথায় পানি ঢালা হয়। তবে অবস্থা বেগতিক দেখে তাকে দ্রুত হাসপাতালে নিয়ে আসা হয়। এরপরই চিকিৎসক তাকে মৃত বলে জানান।

খবর পেয়ে ঘটনাটি তদন্তে হাসপাতালে আসেন ওয়ারী থানার উপপরিদর্শক (এসআই) শাহ আলম।

তিনি জানান, দুই পথচারী ওই ব্যক্তিকে হাসপাতালে নিয়ে আসেন। তাদের মাধ্যমে ঘটনা সম্পর্কে কিছুটা জানা গেছে। এ ছাড়া চিকিৎসকদের সাথেও কথা হয়েছে। সব মিলিয়ে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অতিরিক্ত গরমের কারণে হিট স্ট্রোকে তার মৃত্যু হয়েছে। তার পকেটে থাকা এনআইডি কার্ড ও বিভিন্ন ফোন নম্বরের সূত্র ধরে তার নাম পরিচয় জানা গেছে এবং পরবর্তীতে তার পরিবারের সাথে যোগাযোগ করা হয়েছে।

জানা গেছে, আলমগীর পরিবার নিয়ে থাকেন যাত্রাবাড়ী কাজলা পেট্রোল পাম্পের পেছনে। মিরপুরে একটি ছাপাখানায় চাকরি করতেন তিনি।


পিএনএস/আনোয়ার


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন