‌‘নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধ থেকে সাংস্কৃতিক আগ্রাসনের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে’

  

পিএনএস ডেস্ক : ১৩ জানুয়ারী শনিবার বিকাল ৪ টায় নয়াপল্টন বিএনপি’র কেন্দ্রীয় কার্যালয়স্থ জাসাস কার্যালয়ে শরীয়তপুর জেলা জাসাস এর এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন জাসাস-জাতীয় নির্বাহী কমিটি’র সভাপতি ড. মামুন আহমেদ এবং পরিচালনা করেন জাসাস-জাতীয় নির্বাহী কমিটি’র সহ সভাপতি ও জাসাস ঢাকা মহানগর এর আহবায়ক মীর সানাউল হক।

সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন জাসাস-জাতীয় নির্বাহী কমিটি’র সহ সভাপতি সালাউদ্দিন মোল্লা, আহসান উল্লাহ চৌধুরী, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হোসেন রোকন, যুগ্ম সাধারণ সম্পাদক মাকসুদুর রহমান টিপু, জাসাস-ঢাকা মহানগর এর যুগ্ম আহবায়ক আমীর হোসেন বাবু, আরিফুল ইসলাম, আহসান হাবীব, আব্দুল মালেক সাগর, শরীয়তপুর জেলা জাসাস এর যুগ্ম সাধারণ সম্পাদক সুমন খান, মহসিন সরদার, মঞ্জুর হাসান, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ মাউসুদ, অর্থ সম্পাদক খোকন মোল্লা, প্রচার ও প্রকাশনা সম্পাদক কামরুজ্জামান খান অপু, জেলা ক্রীড়া বিষয়ক সম্পাদক মোঃ বাবুল সরদার, সহ-প্রচার সম্পাদক মনির খান, সহ-দপ্তর সম্পাদক মোঃ জাহাঙ্গীর ঢালী, ড্যামুডা উপজেলা জাসাস এর সভাপতি মোঃ পলাশ ঢালী, সদর উপজেলা জাসাস এর সহ সভাপতি মোঃ আব্বাস সরদার, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ইকবাল ও জাসাস ঢাকা মহানগর এর নেতৃবৃন্দ।

সভাপতির বক্তব্যে ড. মামুন আহমেদ বলেন, জাসাস এর সকল পর্যায়ের নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধ থেকে সাংস্কৃতিক আগ্রাসন এর বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে এবং আমাদের দেশীয় সংস্কৃতিকে স্ব-মহিমায় বহির্বিশ্বে তুলে ধরতে হবে। সাবেক প্রধানমন্ত্রী-বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপি’র সিনিয়র ভাইস চেয়ারম্যান জনাব তারেক রহমান এর নেতৃত্বে সকল ষড়যন্ত্র মোকাবেলা করে বিএনপি মানবাধিকার, জনগণের ভোটের অধিকার-গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠিত করবে।

পিএনএস/জে এ /মোহন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech