উপজেলা নির্বাচন বর্জনের ডাক দিয়ে বিএনপির লিফলেট বিতরণ শুরু

  25-04-2024 09:33PM

পিএনএস ডেস্ক: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মতো আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনও বর্জনের ডাক দিয়েছে বিএনপি। ভোটে জনগণকে নিরুৎসাহিত করতে জেলা-উপজেলায় কর্মিসভা এবং গণসংযোগ ও লিফলেট বিতরণও শুরু করেছে দলটি।

বুধবার থেকে নারায়ণগঞ্জ মহানগর থেকে কর্মসূচি শুরু করেছে বিএনপি। এতে কেন্দ্রীয় নেতারা অংশ নিচ্ছেন। জনগণকে উপজেলা নির্বাচন বর্জনের আহ্বান জানিয়ে ইতোমধ্যে কয়েক লাখ লিফলেট সাংগঠনিক জেলায় পাঠানো হয়েছে। আবার জেলাগুলোকে নিজ উদ্যোগেও লিফলেট তৈরি করে তা বিতরণের নির্দেশ দেওয়া হয়েছে।

প্রথম ধাপের ভোট হবে ১৪৭ উপজেলায়। এখন এসব উপজেলাকে গুরুত্ব দিয়ে লিফলেট বিতরণ করার ওপর সংশ্লিষ্ট জেলাকে জোর দিতে বলা হয়েছে বলে দলীয় সূত্রে জানা গেছে।

বৃহস্পতিবারও নরসিংদীসহ কয়েকটি জেলায় কর্মিসভা ও লিফলেট বিতরণ করেছেন কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা। নরসিংদী জেলা বিএনপি অফিসে আয়োজিত কর্মিসভায় প্রধান অথিতি হিসেবে ছিলেন বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ এবং প্রধান বক্তা ছিলেন সহ-সাংগঠনিক সম্পাদক বেনজীর আহমেদ টিটো ও কাজী সাইয়্যেদুল আলম বাবুল।

জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক সরদার সাখাওয়াত হোসেন বকুলের সভাপতিত্বে ও সদস্য সচিব মনজুর এলাহীর সঞ্চালনায় এই সভায় স্থানীয় নেতাকর্মী অংশ নেন। কর্মিসভা শেষে সদর উপজেলায় লিফলেট বিতরণ করেন তারা।

এসএস

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন