এখনই পদত্যাগ করুন, অর্থমন্ত্রীকে বাবলু

  19-02-2018 08:27AM


পিএনএস ডেস্ক: ডিসেম্বর পর্যন্ত অপেক্ষা না করে এখনই অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতকে অবসরে যাওয়ার আহ্বান জানিয়েছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দিন আহমেদ বাবলু।

রোববার (১৮ ফেব্রুয়ারি) বিকেলে জাতীয় সংসদে পয়েন্ট অব অর্ডারে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের সমালোচনা করে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ‘অর্থমন্ত্রী বলেছেন ডিসেম্বরে অবসরে যাবেন। ডিসেম্বর পর্যন্ত কেন রক্তক্ষরণ কন্টিনিউ করবেন? আজ, এখনই পদত্যাগ করুন। মানুষকে বাঁচান, জাতিকে বাঁচান, দেশকে বাঁচান। ডিসেম্বর পর্যন্ত অপেক্ষা করার দরকার কি? আপনি আজ এখনই অবসরে চলে যান। গিয়ে প্রধানমন্ত্রীকে বাঁচান আমাদের সবাইকে বাঁচান।’


জিয়া উদ্দিন আহমেদ বাবলু বলেন, পানামা পেপার, প্যারাডাইস প্যাপারে তো কোনো রাজনীতিবিদের নাম আসেনি। ভয় কীসের? আজ এখানে যারা ট্রেজারি বেঞ্চে (সরকারি দলের সদস্য) আছেন, আমরা বিরোধী দলে আছি। সুশীল সমাজের অনেকে অনেক কথা বলেন। আজ তো আমাদের নামে কোনো অ্যাকাউন্ট বের করতে পারেনি, তাদের নামেই বেরিয়ে এসেছে।

তিনি আরো বলেন, পানামা পেপার কেলেঙ্কারির ভিত্তিতে পাকিস্তানের প্রধানমন্ত্রীকে পদত্যাগ করতে হয়েছে। অথচ আমাদের দেশের ২৭ জনের নাম আসছে কারো বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেওয়া হয়নি। কত হাজার কোটি টাকা পাচার হয়েছে তার কোনো হিসাব দেননি। অর্থ পাচারের মাধ্যমে হাজার হাজার কোটি টাকা চলে গেলো। পানামা পেপারে অনেকের নাম আসলো। কোনো ব্যবস্থা সরকার বা অর্থমন্ত্রী নিলেন না।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন