আমরা কি চোরের দেশে বাস করি প্রশ্ন কাদের সিদ্দিকী

  

পিএনএস ডেস্ক : মুক্তিযুদ্ধের কিংবদন্তি কাদেরিয়া বাহিনীর প্রধান ও কৃষক শ্রমিক জনতালীগ সভপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, আমাদের প্রধানমন্ত্রী বলেছেন জিয়াউর রহমান মুক্তিযুদ্ধের সময় বাঙালিদের উপর গুলি চালিয়েছেন। নাউযুবিল্লাহ। তিনি এমন ডাহা মিথ্যা কথা বলেন কিভাবে? মুক্তিযোদ্ধা হিসেবে জিয়াউর রহমানকে অপমান করা মানে মুক্তিযুদ্ধের অপমান।

শনিবার বিকেলে উপজেলার নলুয়া বাছেদ খান উচ্চবিদ্যালয় মাঠে যাদবপুর ইউনিয়ন কৃষক শ্রমিক জনতালীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

কাদের সিদ্দিকী বলেন, জিয়াউর রহমান বঙ্গবন্ধু হত্যার সঙ্গে জড়িত থাকতে পারেন, কিন্তু মুক্তিযোদ্ধা হিসেবে তিনি ছিলেন শ্রেষ্ঠ মুক্তিযোদ্ধা। ২৫ মার্চ মধ্যরাত পর্যন্ত জিয়াউর রহমান পাকিস্তানের পক্ষে ছিলেন। তাই বলে বাঙালিদের উপর গুলি চালাননি তিনি। জিয়াউর রহমানকে খুনি বললে কেএম শফিউল্লাহকে খুনির বাপ বলতে হবে।

তিনি আরও বলেন, হাসিনা বলে খালেদা জিয়া চোর, আবার খালেদা জিয়া বলে হাসিনা চোর। তাহলে আমরা কি চোরের দেশে বাস করি!

এসময় হাসানুল হক ইনুর সমালোচনা করে এই বীর মুক্তিযোদ্বা বলেন, ইনু যত মানুষ মেরেছে মুক্তিযুদ্ধে পাকিস্তানিরাও অত লোক মারে নাই।

শেখ হাসিনার উদ্দেশে তিনি বলেন, তার বাপকে যারা মেরেছে, তারাই এখন হাসিনার ঘাড়ে উঠেছে।

ইউনিয়ন কৃষক শ্রমিক জনতালীগ সভাপতি আলহাজ্ব জহির উদ্দিনের সভাপতিত্বে সভায় আরও বক্তৃতা করেন কেন্দ্রীয় কৃষক শ্রমিক জনতালীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার খোকা বীরপ্রতীক, যুগ্ম সাধারণ সম্পাদক প্রিন্সিপাল ইকবাল সিদ্দিকী, জেলা কৃষক শ্রমিক জনতালীগ সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলাম, কেন্দ্রীয় যুব আন্দোলন সভাপতি হাবিবুন্নবী সোহেল, নাটোর জেলা সভাপতি শহিদুল্লাহ মুন্সি, উপজেলা সভাপতি আতোয়ার রহমান, জুলফিকার শামীম প্রমুখ।

পিএনএস/জে এ /মোহন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech