শিবিরের তীব্র নিন্দা ও প্রতিবাদ

  



পিএনএস ডেস্ক: অন্যায়ভাবে ছাত্রশিবির কুমিল্লা মহানগরীর সভাপতি হাবিবুর রহমান মজুমদার ও সাংগঠনিক সম্পাদক নাইমুল ইসলাম শাহাদাতসহ ৩ নেতাকে গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

এক যৌথ প্রতিবাদ বার্তায় ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ইয়াছিন আরাফাত ও সেক্রেটারি জেনারেল মোবারক হোসাইন বলেন, সরকারের নীতিহীন ও ফ্যাসিবাদী কর্মকান্ডের যোগান দিয়ে যাচ্ছে সেবাদাস পুলিশ। জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমির অধ্যাপক মুজিবুর রহমানসহ ১১ নেতাকে গ্রেপ্তারের প্রতিবাদে শান্তিপূর্ণ মিছিল শেষে ফেরার পথে কোন কারণ ছাড়াই গ্রেপ্তার করা হয় ছাত্রশিবির কুমিল্লা মহানগরীর তিন নেতাকে।

অবৈধ সরকারের ইশারায় অন্যায় ভাবে ছাত্রজনতাকে গ্রেপ্তার নির্যাতন করা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর নিয়মিত অভ্যাসে পরিণত হয়েছে। সরকার নিজেদের রাজনৈতিক দেওলিয়াত্ব আড়াল করতেই ভিন্ন মতের উপর নির্যাতনের পথকে বেছে নিয়েছে। সম্প্রতি গ্রেপ্তার করা হয়েছে জামায়াতে ইসলামী শীর্ষ নেতৃবৃন্দকে। গ্রেপ্তার নির্যাতন করে সরকারের শেষ রক্ষা হবে না। আমরা ছাত্রশিবির কুমিল্লা মহানগরীর নেতৃবৃন্দকে অন্যায়ভাবে গ্রেপ্তারের তীব্র নিন্দা জানাচ্ছি।

নেতৃবৃন্দ বলেন, একের পর এক নেতৃবৃন্দকে গ্রেপ্তার নির্যাতন করে শুধু নিজেদের অপকর্মের পাল্লাকেই ভারি করছে সরকার। এর পরিণতি শুভ হবেনা। তাদের সামান্যতম ক্ষতি মেনে নেয়া হবেনা। অবিলম্বে গ্রেপ্তারকৃত শিবির নেতাকে মুক্তি দিতে হবে। একই সাথে এমন অন্যায় গ্রেপ্তার বন্ধ করতে হবে।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech