‘নতুন প্রজন্ম ৫০ বছরেও আওয়ামী লীগকে ভোট দেবে না’

  

পিএনএস : বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, সরকার ছাত্র-ছাত্রীদের ওপর দমনপীড়ন চালাচ্ছে, তাদের বিরুদ্ধে এখন পর্যন্ত ৫২টি মামলা হয়েছে, ৯৭ জনকে গ্রেফতার করেছে, ২২ জনকে রিমান্ডে নিয়েছে। এসব দেখে মনে হয় সরকার রাষ্ট্র পরিচালনার ক্ষেত্রে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছে। আর তাই বাংলাদেশের নতুন প্রজন্ম আগামী ৫০ বছরেও আওয়ামী লীগকে ভোট দেবে না।

বৃহস্পতিবার বিকেলে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার সিরাজপুর ইউনিয়নের মানিকপুর গ্রামের নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

ব্যারিস্টার মওদুদ বলেন, বর্তমান সরকারের যে একটা নির্বাচিত সরকার নয়, সেটাই তারা তাদের আচার-আচরণে প্রমাণ করে চলেছে। দেশে বাক স্বাধীনতা নেই, গণতন্ত্র নেই। দেশের মানুষ নিরাপদ বাংলাদেশ দেখতে চায়। শিক্ষার্থীদের আন্দোলন তো সে কথাই বলে। মানুষ নিরাপদ সড়ক দেখতে চায়, নিরাপদ বাংলাদেশ দেখতে চায়। এসব ক্ষেত্রে সরকার পরাজিত হয়েছে।

বিএনপির এই স্থায়ী কমিটির সদস্য আরও বলেন, কোটা সংস্কার আন্দোলনকারী শিক্ষার্থীদের সঙ্গে প্রতারণা করা হয়েছে। ১১ এপ্রিল পার্লামেন্টে দাঁড়িয়ে প্রধানমন্ত্রী বলেছেন, কোটা পদ্ধতি আর থাকবে না। কিন্তু ২৭ জুন পার্লামেন্টে তিনি বললেন, কোটা পদ্ধতি থাকবে। কোটা সংস্কার আন্দোলনকারীদের সঙ্গে প্রতারণার মাধ্যমে বাংলাদেশের সব কলেজ-বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রীদের সঙ্গে প্রতারণা করা হয়েছে। সরকার ছাত্র-ছাত্রীদের আন্দোলনের ভয় পেয়ে অত্যাচার, নির্যাতন ও গ্রেফতার করে যাচ্ছে।

মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন- কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি হাজী আবদুল হাই সেলিম, সাধারণ সম্পাদক নুরুল আলম সিকদার, পৌর বিএনপির সভাপতি কামাল উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান রিপন, চরহাজারী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন, পৌর যুবদলের সভাপতি শওকত হোসেন সগির, উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক জাহিদুর রহমান রাজন, সাংগঠনিক সম্পাদক আতোয়ার হোসেন পাভেল, কলেজ ছাত্রদলের সহ-সভাপতি হোসেন মোহাম্মদ এরশাদ প্রমুখ।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech