আরও ৪ দিনের রিমান্ডে বিএনপির যুগ্ম মহাসচিব সোহেল

  

পিএনএস ডেস্ক :পাঁচ দিনের রিমান্ড শেষ হতে না হতেই এবার আরো চারদিনের জন্য রিমান্ডে নেওয়া হলো বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেলকে। প্রিজনভ্যান থেকে আসামি ছিনতাই ও পুলিশের কর্তব্যকাজে বাধা দানের মামলায় তাকে চারদিনের রিমান্ড দিয়েছেন আদালত। মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) ঢাকার মহানগর হাকিম আহসান হাবীব এ আদেশ দেন।

আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) মাহমুদ হাসান জানান, ‘গোয়েন্দা (ডিবি) পুলিশের উপপরিদর্শক (এসআই) আব্দুল করিম আজ পাঁচদিনের রিমান্ড শেষে বিএনপি নেতা সোহেলকে ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ডে নেওয়ার আবেদন করেন। সে আবেদনের পরিপ্রেক্ষিতে তাঁর পক্ষে রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন আইনজীবী। বিচারক জামিনের আবেদন খারিজ করে চারদিনের রিমান্ড মঞ্জুর করেন।’

এর আগে গত ১৯ সেপ্টেম্বর সোহেলকে পাঁচদিনের রিমান্ডে পাঠান মুখ্য মহানগর (সিএমএম) আদালত। সে রিমান্ড শেষ হলে আজ সোহেলকে হাজির করে আবারও রিমান্ডের আবেদন করা হয়।

উল্লেখ্য, চলতি বছরের ৩০ জানুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার হাজিরাকে কেন্দ্র করে হাইকোর্টের সামনে প্রিজনভ্যান থেকে আসামি ছিনতাইয়ের ঘটনায় বিএনপি নেতা সোহেলকে আসামি করা হয়। এই মামলাতে তাকে গ্রেফতার দেখানো হয়েছে। গত মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টায় তাঁকে গ্রেপ্তার করে গুলশান থানায় নিয়ে যাওয়া হয়।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech