বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষ্যেই কাজ করছে সরকার

  



পিএনএস ডেস্ক: বঙ্গবন্ধু এবং বাংলাদেশ এক ও অভিন্ন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

রোববার (১৭ মার্চ) রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন উপলক্ষে ঢাকা মহানগর দক্ষিণ শাখা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

হানিফ বলেন, বাংলাদেশ মানেই বঙ্গবন্ধু আর বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ। তার জন্ম না হলে কোনোদিন এ দেশের জন্ম হতো না। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যেই সরকার কাজ করে যাচ্ছে।

তিনি বলেন, ১৫ আগস্ট কোনো বিচ্ছিন্ন ঘটনা নয়। সুদূরপ্রসারী ষড়যন্ত্রের অংশ হিসেবে ওই দিন সপরিবারে বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে এ জাতির আশা আকাঙ্ক্ষাকেও হত্যা করা হয়।

আওয়ামী লীগের এ যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, দেশের জনগণ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ওপর আস্থাশীল। দেশের আপামর জনগণের অবিচল আস্থার প্রতি সম্মান দেখিয়ে কাঙ্ক্ষিত লক্ষ্যে শেখ হাসিনা এগিয়ে চলেছেন। বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে বিশ্বে বাংলাদেশকে তুলে ধরেছেন তিনি।

বিএনপির সমালোচনা করে তিনি বলেন, তাদের প্রতি জনগণের কোনো আস্থা নেই। গণবিচ্ছিন্ন এ দলের কাছে জনগণ কিছু আশাও করে না। এতিমের টাকা আত্মসাৎ, দুর্নীতি ও লুটপাট এবং জনগণের বিরুদ্ধে অবস্থান নিয়ে তারা ধ্বংসের দ্বারপ্রান্তে পৌঁছেছে।

দলীয় নেতাকর্মীদের সতর্ক করে হানিফ বলেন, আমরা বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী। তবে আমাদের নেতাকর্মীরা অনেক সময় এমন কাজ করেন, যেটা বঙ্গবন্ধুর আদর্শের বিরুদ্ধে যায়। সেটা খেয়াল রাখতে হবে।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাতের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech