নজরুল যুবলীগ থেকে বহিষ্কার

  

পিএনএস ডেস্ক : গোয়ালন্দ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মণ্ডলকে সংগঠন থকে বহিস্কার করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে ২৩ বঙ্গবন্ধু এভিনিউস্থ যুবলীগের কার্যালয়ে সংগঠনের জরুরী সভায় তাকে বহিস্কার করা হয়। যুবলীগ সাধারণ সম্পাদক হারুনুর রশীদ এ তথ্য নিশ্চিত করেছেন।

মঙ্গলবার রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়নে আওয়ামী লীগের দুই গ্রুপের রক্তক্ষয়ী সংঘর্ষে রেজাউল মোল্লা ওরফে আবু ডাক্তার নামে এক আওয়ামী লীগ কর্মীর মৃত্যু হয়।এ ঘটনায় মঙ্গলবার বিকালে ৩৭ জনকে আসামি করে হত্যামামলা হয় গোয়ালন্দ ঘাট থানায়। মামলার প্রধান আসামি গোয়ালন্দ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মণ্ডলসহ ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ বুধবার বিকাল ৫টায় তাদের রাজবাড়ীর আদালতে পাঠায়। আদালত তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে গত সোমবার একটি জাতীয় দৈনিকে ‘দৌলতদিয়ায় ইয়াবার থাবা, এনজিও কর্মী থেকে কোটিপতি যুবলীগ নেতা নজরুল’ শিরোনামে সংবাদ প্রকাশিত হলে এলাকায় ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়। যুবলীগের নেতা হয়ে মাত্র কয়েক বছরে নজরুল মণ্ডলের বিপুল অর্থবিত্ত, আলিশান বাড়ি, দামি একাধিক গাড়ি, লাইসেন্স করা আগ্নেয়াস্ত্র নিয়ে চলাফেরা ও বিলাসী দাপুটে জীবনযাপন নিয়ে বিস্ময় প্রকাশ করেন।

পিএনএস/মো. শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech