সর্বশক্তি নিয়েই ভোটের মাঠে থাকবে জাতীয় পার্টি: জিএম কাদের

  12-09-2020 03:22PM

পিএনএস ডেস্ক:জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জিএম) কাদের বলেছেন, প্রতিটি উপনির্বাচনে জাতীয় পার্টির প্রার্থীরা শেষ মূহুর্ত পর্যন্ত মাঠে থাকবে।

তিনি বলেন, দেশের মানুষ পল্লীবন্ধুর লাঙ্গল প্রতীকে ভোট দিতে উন্মুখ হয়ে আছে। তাই চূড়ান্ত বিজয়ের লক্ষ্যে সর্বশক্তি নিয়েই ভোটের মাঠে থাকবে জাতীয় পার্টি। নির্বাচনে বিজয়ের জন্যই লড়বে জাতীয় পার্টির প্রতিটি নেতাকর্মী।

শনিবার (১২ সেপ্টেম্বর) দুপুরে জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী কার্যালয়ে ঢাকা-৫ ও নওগাঁ-৬ আসনের উপনির্বাচনে প্রার্থীদের সাক্ষাৎকার গ্রহণকালে জাতীয় পার্টির চেয়ারম্যান এসব কথা বলেন।

জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় পার্টির মনোনয়ন বোর্ডের সভাপতি জিএম কাদেরের সভাপতিত্বে মনোনয়ন বোর্ডের সদস্য ও জাতীয় পার্টির কো-চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদার এবং সৈয়দ আবু হোসেন বাবলা এমপি মনোনয়ন বোর্ডের সভায় উপস্থিত ছিলেন।

সাক্ষাৎকার গ্রহণ শেষে মনোনয়ন বোর্ড ঢাকা-৫ আসনে মীর আব্দুস সবুর আসুদ এবং নওগাঁ-৬ আসনে কাজী গোলাম কবিরকে জাতীয় পার্টির মনোনয়ন দেন।

এসময় জাতীয় প্রেসিডিয়াম সদস্য এ্যাড. মো. রেজাউল ইসলাম ভূঁইয়া, ভাইস চেয়ারম্যান আহসান আদেলুর রহমান এমপি, দপ্তর সম্পাদক সুলতান মাহমুদ এবং যুগ্ম দফতর সম্পাদক মাহমুদ আলম উপস্থিত ছিলেন।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন