“অনুর্দ্ধ-১৭ জাতীয় ফুটবল টুর্ণামেন্ট-২০১৮” আয়োজন সংক্রান্ত আন্তঃমন্ত্রণালয় সভা

  

পিএনএস : “অনুর্দ্ধ-১৭ জাতীয় ফুটবল টুর্ণামেন্ট-২০১৮” আয়োজন সংক্রান্ত একটি আন্তঃমন্ত্রণালয় সভা আজ যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয় সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। উক্ত সভায় যুব ও ক্রীড়া সচিব মোঃ আসাদুল ইসলাম, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী মোঃ সালাউদ্দীন সহ অর্থ বিভাগ, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ, সেবা সুরক্ষা বিভাগ, মহিলা ও শিশু, স্থানীয় সরকার, তথ্য, মন্ত্রিপরিষদ বিভাগ সহ জামালপুর জেলা প্রশাসনের প্রতিনিধি উপস্থিত ছিলেন।

সভায় উল্লেখ করা হয় যে, যুব সম্প্রদায়কে মাদক ও জঙ্গিবাদ এর করাল গ্রাস হতে রক্ষার জন্য দেশব্যাপী “অনুর্দ্ধ-১৭ জাতীয় ফুটবল টুর্ণামেন্ট-২০১৮” আয়োজনের উদ্যোগ নেয়া হয়েছে। যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আওতায় জাতীয় ক্রীড়া পরিষদ কর্তৃক প্রতিটি উপজেলায় নির্মাণাধীন মিনি স্টেডিয়ামসমূহকে বছরব্যাপী খেলা উপযোগী করে ব্যবহারের ওপর সভায় জোর দেয়া হয়।

সভায় প্রস্তাবিত “অনুর্দ্ধ-১৭ জাতীয় ফুটবল টুর্ণামেন্ট-২০১৮”এবং এ সংক্রান্ত নীতিমালা ও সম্ভাব্য ব্যয়ের বিষয়ে সংশ্লিষ্ট সকলের অংশগ্রহণ ও সহযোগীতা কামনা করা হয়। আগামী অর্থবছর থেকে টুর্ণামেন্টটি আয়োজন সম্ভব হবে বলে সভায় মতামত ব্যক্ত করা হয়।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech