খেলা চলাকালেই গ্যালারিতে ঘুম শাস্ত্রীর! নেটদুনিয়ায় তোলপাড়

  


পিএনএস ডেস্ক: দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে রাঁচি টেস্টে ভারতের জয় নিয়ে আর কোনো সন্দেহ নেই। মঙ্গলবার কত তাড়াতাড়ি দক্ষিণ আফ্রিকার শেষ দুই উইকেটের পতন ঘটে, সেটাই দেখার অপেক্ষা। স্বভাবতই প্রোটিয়াদের বিরুদ্ধে তৃতীয় টেস্ট জয় এবং টেস্ট সিরিজ হোয়াইটওয়াশ করার ব্যপারে কোনো সংশয় নেই ভারতীয় শিবিরে। রোহিত শর্মা-বিরাট কোহলি, উমেশ যাদব-মহম্মদ শামি, অশ্বিন-জাদেজারা কোচ রবি শাস্ত্রীকে অনেকটাই নিশ্চিন্ত করে দিয়েছেন। শাস্ত্রী এতটাই নিশ্চিন্ত যে, খেলা চলাকালীনই গ্যালারিতে বসে দিব্যি ঘুমিয়ে গেলেন! অন্তত, টেলিভিশন ক্যামেরাতে ধরা পড়া ছবি দেখে তেমনটাই মনে হচ্ছে।

ধোনির ঘরের মাঠে চলতি সিরিজের শেষ ম্যাচের তৃতীয় দিনের খেলা চলাকালীন ভারতীয় দলের হেড কোচের তথাকথিত ঘুমের ছবি ক্যামেরাবন্দি হল। শামি-উমেশরা যখন মাঠে আগুন ঝরাচ্ছেন তখন প্যাভিলিয়নের দিকে টেলিভিশন ক্যামেরা ঘুরতেই দেখা গেল নিশ্চিন্তে গা এলিয়ে দিয়েছেন টিম ইন্ডিয়ার কোচ। চক্ষু নিমীলিত অবস্থায় একদিকে হেলিয়ে দিয়েছেন নিজের শরীর। তার পিছনে নিরীহ ব্যক্তির মতো বসে রয়েছেন তরুণ ক্রিকেটার শুভমন গিল।

টেলিভিশন ক্যামেরায় শাস্ত্রীর এই ছবি ধরা পড়ার পরই নিমেষে তা ভাইরাল হয়ে যায়। আসরে নেমে পড়েন নেটিজেনরা। ভারতীয় দলের কোচের উদ্দেশে ভেসে আসতে থাকে অম্লরসাত্মক বিভিন্ন মন্তব্য। এমনিতেই শাস্ত্রী অলস-আরামপ্রিয় প্রকৃতির। কিন্তু, তা বলে খেলা চলাকালীনই তিনি ঘুমিয়ে পড়বেন তা যেন মানতে পারছেন না নেটদুনিয়ার কুশীলবরা।

কেউ বলছেন, “সোমবার তো, এরম অনেকেরই হয়।” আবার কেউ বলছেন, “ভাগ্য করে এমন একটা চাকরি পাওয়া যায়।” কেউ আবার তাকে নিজের বেতনের কথা মনে করিয়ে দিয়ে বলছেন, “তাকে বছরে ১০ কোটি টাকা কি ঘুমোনোর জন্য দেয়া হয়?”

অনেকে আবার বলছেন, কোহলিরা তাকে এতটাই নিশ্চিন্ত করে দিয়েছেন, যে ঘুম ছাড়া আর কোনো কাজই নেই।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech