পাইকগাছায় জেলা পরিষদের সদস্যকে গ্রেফতারের দাবীতে মানববন্ধন - মফস্বল - Premier News Syndicate Limited (PNS)

পাইকগাছায় জেলা পরিষদের সদস্যকে গ্রেফতারের দাবীতে মানববন্ধন

  

পিএনএস, পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : পাইকগাছায় খুলনা জেলা পরিষদ সদস্য শেখ কামরুল হাসান টিপু, রাসেল হত্যা কারীদের ও সন্ত্রাসী বাবু গাইনের গ্রেফতারের দাবিতে সোমবার সকাল সাড়ে ১১টায় পৌর বাজার চৌরাস্তা মোড়ে পথসভা ও মানববন্ধন করেছে উপজেলা আওয়ামীলীগের ব্যানারে এমপি সমর্থিত গ্রুফ।

পৌর মেয়র সেলিম জাহাঙ্গীরের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সদস্য এমপি পুত্র শেখ মনিরুল ইসলাম। পথসভা ও মানববন্ধনে বক্তব্য রাখেন-ইউপি চেয়ারম্যান দিবাকর বিশ্বাস, রুহুলআমিন বিশ্বাস, জেলা পরিষদ সদস্য নাহার আক্তার, রতন ভদ্র, বিজন মন্ডল, গোলক মন্ডল, শেখ আনিছুর রহমান মুক্ত, আলহাজ মুনছুর আলী গাজী, শেখ সহিদ হোসেন বাবলু, আজিবর মোড়ল, শেখ মাছুদুর রহমান, আসিক ইকবাল রনি, মশিয়ার রহমান, দেব্রত দেবু ও সঞ্জয় ঘোষ প্রমুখ।

উল্লেখ্য খুলনা জেলা পরিষদ সদস্য শেখ কামরুল হাসান টিপু কর্তৃক প্রভাষক বাবলুকে পিস্তল তাক করা ঘটনাকে কেন্দ্র করে আওয়ামী লীগের এক অংশ পথসভা ও মানববন্ধন করে। এর আগে ১৯ এপ্রিল এক সংবাদ সম্মেলনে কামরুল হাসান ও বাবলু নিজেদের মধ্যে ভুল বোঝাবুঝি উল্লেখ করে মিমাংশা করে নেন। মানববন্ধনের আগে সকাল ১০টায় দলীয় কার্যালয় এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। সেখানে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য শেখ মো. নুরুল হক।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech