‘ফুঁ’ দিয়েই সব সমস্যার সমাধান করেন তিনি!

  24-04-2024 12:24PM

পিএনএস ডেস্ক: ৩২ বছর বয়সী যুবক মো. ফরিদ হোসেন। সবসময় পরনে থাকে পাঞ্জাবি আর মাথায় টুপি। যেন কোনো এক বিজ্ঞ মাওলানা। তবে আসলে তিনি একজন প্রতারক। তার টার্গেট নারীরা। সংসারের সমস্যা এবং সন্তান না হওয়াসহ বিভিন্ন সমস্যার সমাধান করেন যুবক মো. ফরিদ। এজন্য গোপনে তথ্য নেন তিনি। যেখানে এসব সমস্যার খোঁজ পান সেখানে গিয়েই উপস্থিত হন ফরিদ। নারীদের বিভিন্ন কৌশলে তার ফাঁদে ফেলেন। এরপর দামি স্বর্ণালংকার ও টাকা হাতিয়ে নেন।

বিগত কয়েক বছর ধরেই এমন প্রতারণা করে আসছেন যুবক মো. ফরিদ হোসেন। তিনি ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানার শশীভূষণ এলাকার মাওলানা মো. রফিকুল ইসলামের ছেলে।

তবে শেষমেশ প্রতারক ফরিদ হোসেন ধরা পড়েছেন ভোলার লালমোহন থানা পুলিশের হাতে। ধরা পড়ার পর পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে এমন প্রতারণার কথা স্বীকার করেছেন বলে জানিয়েছেন লালমোহন থানার এসআই মো. আউয়াল। তিনি বলেন, গত রোববার রাতে গজারিয়া এলাকায় এক বাড়িতে গিয়ে নারীদের সঙ্গে প্রতারণার চেষ্টা করেন যুবক ফরিদ। পরে তার প্রতারণার বিষয়টি বুঝতে পেরে ফরিদকে ধাওয়া করেন স্থানীয় লোকজন। এ সময় গজারিয়া বাজারে উপস্থিত থাকা পুলিশ তাকে আটক করে। আটকের পর যুবক ফরিদকে লালমোহন থানায় নেয়া হয়। পরে তাকে জিজ্ঞাসাবাদ করা হলে প্রতারণার কথা স্বীকার করেন।

এ বিষয়ে লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাহবুব উল আলম জানান, যুবক ফরিদ হোসেন একজন পেশাদার প্রতারক ও চোর। তিনি বিভিন্ন সময় নানা কৌশলে প্রতারণা করে আসছিলেন। গত রোববার রাতে এমনই এক প্রতারণামূলক কর্মকাণ্ড পরিচালনার সময় তাকে আটক করা হয়েছে। এ সময় ফরিদের কাছ থেকে ১ লাখ ১৮ হাজার টাকা মূল্যের স্বর্ণালংকার ও একটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। তার বিরুদ্ধে চুরি ও প্রতারণার মামলা দায়ের করা হয়েছে। দ্রুত সময়ের মধ্যে যুবক ফরিদ হোসেনকে আদালতে পাঠানো হবে। তার বিরুদ্ধে আমরা ৭ দিনের রিমান্ড আবেদন করবো।


পিএনএস/এমএইউ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন