কাভার্ড ভ্যানের চাকায় প্রাণ গেল কলেজছাত্রীর

  

পিএনএস ডেস্ক : চট্টগ্রাম নগরীতে কাভার্ড ভ্যানের চাকায় পিষ্ট হয়ে এক কলেজছাত্রী নিহত হয়েছে।

বৃহস্পতিবার নগরীর পাঁচলাইশ থানার ষোলশহর রেলওয়ে স্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত রিয়া চৌধুরী চট্টগ্রামের পটিয়া উপজেলার ৯ নম্বর জঙ্গলখাইন ইউনিয়নের ঊনাইনপুরা গ্রামের মুক্তিযোদ্ধা রাজীব চৌধুরীর মেয়ে। তিনি চট্টগ্রাম সরকারি মহিলা কলেজের সমাজ বিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

পাঁচলাইশ থানার উপ-পরিদর্শক (এসআই) আবদুল মোতালেব জানান, রিকশায় করে বন্ধুর সঙ্গে কলেজ থেকে বাসার দিকে যাচ্ছিলেন রিয়া। রাস্তার ডান পাশে চলছিল রিকশাটি। পেছন থেকে কাভার্ড ভ্যানটি ধাক্কা দিলে রিকশাটি সড়ক বিভাজকের (ডিভাইডার) সঙ্গে ধাক্কা খায়। এতে রিকশা থেকে ছিটকে পড়ে যায় রিয়া। এ সময় তার মাথার ওপর দিয়ে কাভার্ড ভ্যানের চাকা চলে গেলে ঘটনাস্থলেই রিয়ার মৃত্যু হয়।

তিনি জানান, খবর পেয়ে পুলিশ তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে গিয়ে কাভার্ড ভ্যানটি জব্দ ও চালককে আটক করে এবং লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

রিয়া চৌধুরীর বন্ধু কৌশিক বড়ুয়া জানান, রিয়ার মেঝ বোন চৈতী চৌধুরী একটি প্রাইমারি স্কুলের শিক্ষক। তার বাসায় থেকে টিউশনি করে পড়াশোনা করতেন রিয়া। উচ্চশিক্ষা শেষ করার স্বপ্ন ছিল তার। সড়কে এমন মৃত্যু কোনোভাবেই মেনে নেয়া যায় না। এ ঘটনায় দোষীদের শাস্তি নিশ্চিতের দাবি জানান তিনি।

পিএনএস/জে এ /মোহন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech