কুমিল্লায় প্রবাসীকে হত্যা

  



পিএনএস ডেস্ক: কুমিল্লার জগন্নাথপুরে এক প্রবাসীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহতের নাম মো শহিদ উল্লাহ (৫২)। মাদক সেবন ও বিক্রয় কাজে বাধা দেওয়ায় তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা স্থানীয়রা।

মঙ্গলবার রাত ৮টায় কুমিল্লার আদর্শ সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের জোড়া মেহের গ্রামের মসজিদের পাশে এ ঘটনা ঘটে।

নিহত মো শহিদ উল্লাহ জগন্নাথপুর ইউনিয়নের জোড়া মেহের গ্রামের মনতাজ মিয়ার ছেলে। এ ঘটনায় অভিযুক্ত ঘাতক রিপন (২৩) একই গ্রামের কমল আলীর ছেলে। রিপন ওই এলাকায় মাদকের সেবক ও বিক্রেতা হিসেবে পরিচিত।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত ৮টায় এশার নামাজের সময় মো. শহিদ উল্লাহ বাড়ি থেকে মসজিদের দিকে আসার পথে হঠাৎ ঘাতক রিপন ধারালো অস্ত্র দিয়ে আঘাত করতে থাকে। চিৎকার শুনে স্থানীয় দৌড়ে যাওয়ার আগেই মো. শহিদ উল্লাহ ঘটনাস্থলে নিহত হন। তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মো. শহিদ উল্লাহর মৃত্যু নিশ্চিত করেন।

জানা যায়, কিছুদিন আগে প্রতিবেশি হিসেবে প্রবাসী মো. শহিদ উল্লাহ ঘাতক রিপনকে মাদক সেবন ও বিক্রয়ের কাজে বাধা দেয়। এতে করে রিপনের সাথে মো. শহিদ উল্লাহর বিরোধ সৃষ্টি হয়। ওই ঘটনাকে কেন্দ্র করে হত্যার ঘনাটি ঘটেছে বলে স্থানীয়দের ধারণা।

কুমিল্লার চকবাজার পুলিশ ফাঁড়ির এস আই আবদুল হান্নান ও জামাল বিষয়টি নিশ্চিত করে বলেন, হত্যাকা-ের ঘটনাস্থলে গিয়ে জানতে পেরেছি রিপন নামে এক যুবক ছুরিকাঘাত করেছে। নিহত প্রাবাসী মো. শহিদ উল্লাহর মুখে, বুকে ও পিঠে একাধিক অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। স্থানীয়রা মরদেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে এসেছেন। মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে। বুধবার ময়নাতদন্ত করা হবে।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech