ডিমলায় ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর পথসভা

  

পিএনএস, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি : নীলফামারী ডিমলা উপজেলার ৯নং টেপাখড়িবাড়ী ইউনিয়নে আসন্ন ইউপি নির্বাচনের চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী রবিউল ইসলাম সাহিন এর পথসভা যেন জনসমুদ্র পরিনিত হয়েছে।

১১ অক্টোবর বিকালে পন্ডিতপাড়া মাঠ প্রাঙ্গনে সমাজ সেবক আব্দুর রহিম এর সভাপতিত্বে এ পথসভা অনুষ্ঠিত হয়। সভায় ০৯ টি ওয়ার্ডের বিভিন্ন স্থানে পথসভা করলে, পুরুষ ভোটারের পাশাপাশি মহিলা ভোটারের সংখ্যায় অধিক, যার দরুন পথসভাটি জনসমুদ্রে পরিনত হয়।

এ পথসভায় চেয়ারম্যান জনাব রবিউল ইসলাম সাহিন বলেন, আমি আপনাদের মূল্যবান ভোটে নির্বাচিত হয়ে, একটানা ১৩ বছরে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করে আসছি । আমার নির্বাচনী এলাকা টেপাখড়িবাড়ী ইউনিয়নে ব্যাপক উন্নয়ন করেছি। চেয়ারম্যান থাকাকালীন সময়ে আপনাদের এলাকায় শিক্ষা প্রতিষ্ঠানসহ কালভার্ট নির্মাণ ও রাস্তা সংস্কার , বিধবা ভাতা, বয়স্কভাতা, প্রতিবন্ধী ভাতা, মাতৃকালীন ভাতা এবং দালাল ছাড়াই হতদরিদ্রদ্রের মাঝে ভিজিএফ, ভিজিডি, জি,আর ত্রাণ বিতরন করেছি।

মামলা মোকদ্দমার বিষয়ে যা কিছু হয়েছে তা আমার ইউনিয়ন পরিষদে আপোষ-মীমাংসা করার চেষ্টা করেছি। আমার স্বাক্ষর নিতে কাউকে হয়রানি হতে হয়নি । এছাড়াও তিনি বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড ভোটারদের মাঝে আলোকপাত করেন । উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তিনি পুনঃরায় আনারস প্রতীকে আগামী ২১ অক্টোবর ০১টি করে ভোট দাবী করেন । তিনি আরও বলেন, মানুষ মাত্রাই ভূল প্রবন, ভূলের উর্দ্ধে কেউ নই । আমার চলারপথে আচার-আচরনে যদি কোন ভূল-ক্রুটি হয়ে থাকে, তাই অতীতের সকল প্রকার ভূল ভ্রান্তিকে ভূলে গিয়ে আমাকে আবারও আপনাদের খেদমত করার সুযোগ দিন। অন্যান্যদের মধ্যে পথসভায় আরও বক্তব্য রাখেন সমাজসেবক আলমগীর কবির , এনামুল হক ও ফরিদার রহমান প্রমুখ।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech