লক্ষ্মীপুরে হামলা চালিয়ে জমি দখলের অভিযোগ, আহত ৫

  

পিএনএস ডেস্ক : লক্ষ্মীপুরে সন্ত্রাসী কায়দায় হামলা চালিয়ে একই পরিবারের ৫ সদস্যকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে জমি দখলের অভিযোগ উঠেছে। স্থানীয় প্রভাবশালী আব্দুল মজিদ গংদের বিরুদ্ধে এ অভিযোগ করেন ভুক্তভোগীরা।

শুক্রবার দুপুরে আহতদের লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর আগে রায়পুর উপজেলার রাখালিয়া গ্রামে এ ঘটনা ঘটে। এর মধ্যে পারদীন নামে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

হাসপাতালে চিকিৎসাধীন আহতরা জানান, রায়পুরের রাখালিয়া গ্রামে মৃত আবু তাহের পাটোয়ারীর মেয়ে খায়রুন নেছা তার বাড়ি সংলগ্ন ১০ শতক জমি ভোগ দখল করে আসছে। হঠাৎ আব্দুল মজিদ গংরা ভাড়াটিয়া লোকজনদের নিয়ে সন্ত্রাসী কায়দায় অস্ত্র-সস্ত্র নিয়ে জোরপূর্বক ওই জমি দখল করে। এসময় ওই পরিবারের ৫ সদস্যকে কুপিয়ে ও পিটিয়ে বাগানের গাছপালা কেটে নিয়ে যায় বলে অভিযোগ করেন তারা।

ঘটনার সময়ের ধারণ করা একটি ভিডিওতে মজিদের ছেলে দুলালকে দেশীয় অস্ত্র (রামদা) হাতে অবস্থান নিতে দেখা গেছে। থানা পুলিশকে জানিয়েও কোন প্রতিকার পায়নি বলে অভিযোগ করেন ভুক্তভোগীরা।

আহতরা হলেন, মরিয়ম বেগম বেবী, আমেনা খাতুন পারভীন, খায়রুননেছা মুন্নি, আবু যোবায়ের পারদীন, আবুল কাশেম ফাহীম।

জানতে চাইলে রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুর রহমান মিয়া বলেন, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দু’পক্ষের সংঘর্ষে ৫ জন আহত হয়। এখনো কোন অভিযোগ পায়নি, পেলে ব্যবস্থা নেওয়া হবে।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech