ঝিকরগাছার মাটিকোমরায় মাদক-সন্ত্রাস ও জঙ্গী বিরোধী সমাবেশ অনুষ্ঠিত

  

পিএনএস, বেনাপোল প্রতিনিধি : “পুলিশই জনতা জনতাই পুলিশ” এই শ্লোগানকে সামনে নিয়ে যশোরের ঝিকরগাছায় মাদক-সন্ত্রাস ও জঙ্গী বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকালে উপজেলার মাটিকোমরা মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে উক্ত সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন যশোর জেলা অতিরিক্ত পুলিশ সুপার (ক) সার্কেলের গোলাম রাব্বানী (পিপিএম)। উপজেলা পুলিশিং কমিটির আয়োজনে সমাবেশে সভাপতিত্ত্ব করেন হাজীরবাগ ইউনিয়নের চেয়ারম্যান আতাউর রহমান মিন্টু। এসময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন ঝিকরগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুল ইসলাম, নাভারণ (খ) সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার জামাল আল নাসের।

সমাবেশে আরো বক্তব্য রাখেন, ঝিকরগাছা থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক, উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর আলম মুকুল, সহ-সভাপতি ও পৌর মেয়র মোস্তফা আনোয়ার পাশা জামাল, সাধারণ সম্পাদক মুছা মাহমুদ প্রমূখ।

মাটিকোমরা গ্রামের পক্ষ থেকে সমাবেশের প্রধান অতিথিকে স্মারকলিপি প্রদান করেন হাজীরবাগ ইউনিয়নের চেয়ারম্যান আতাউর রহমান মিন্টু।

অনুষ্ঠানে বক্তারা গত ৮ নভেম্বর মাটিকোমরা ট্রাজিডির বিষয়টিকে সামনে এনে পুরুষ শুণ্য গ্রামটিতে সকল পুরুষদেরকে এলাকায় ফিরে আসার আহবান জানানো হয় এবং প্রকৃত দোষীকে সুষ্ঠ তদন্ত করে আইনের আওতায় আনা হবে বলে জানান অতিথিবৃন্দরা।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech